মোদি আমাদেরও প্রধানমন্ত্রী! পাক মন্ত্রীর মন্তব্যে মোদির পাশে কেজরিওয়াল

মোদি আমাদেরও প্রধানমন্ত্রী! পাক মন্ত্রীর মন্তব্যে মোদির পাশে কেজরিওয়াল

73e2c4cde18229944e901c98a11ff268

নয়াদিল্লি: মতাদর্শের দিক থেকে সম্পূর্ণ বিপরীত মানসিকতার নরেন্দ্র মোদির বিজেপি ও কেজরিওয়ালের আপ। দেশের আভ্যন্তরীণ বিষয়ে এই দুই দল যে অন্যতম প্রতিপক্ষ তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু বাইরের শক্তি মোদিকে আক্রমণ করলে কেজরিওয়াল যে কোনওভাবেই মেনে নেবে না, তা সাফ জানিয়ে দিলেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। শুক্রবার টুইট করে অরবিন্দ কেজরিওয়াল নিজের অবস্থান স্পষ্ট করে দেন। 

শুক্রবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী। তাই তিনি আমারও প্রধানমন্ত্রী। আর দিল্লির নির্বাচন হল ভারতের আভ্যন্তরীণ বিষয়। এই বিষয়ে পাকিস্তানের নাক গলানোর কোনও প্রয়োজন নেই। সন্ত্রাসবাদদের মদতদাতার এই বিষয়ে মাথা ঘামানোর কোনও দরকার নেই। পাকিস্তান ভারতের ঐক্যে কোনওদিন আঘাত করতে পারেনি, আর কোনওদিন আঘাত করতে পারবে না। 

দিল্লির নির্বাচনী প্রচারে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ভারত চাইলেই পাকিস্তানকে সাত দিনের মধ্যে ধ্বংস করে দিতে পারে। প্রধানমন্ত্রীর এই মন্তব্যের পরেই ক্ষিপ্ত হয়ে ওঠে পাকিস্তান। পাক মন্ত্রী চৌধুরি ফাওয়াদ হুসেন বলেন, দিল্লির নির্বাচনে বিজেপির পরাজয় বুঝতে পেরেছেন মোদি। তাই তিনি উলটো পালটা মন্তব্য করছেন।   আসলে কাশ্মীর নিয়ে দেশে ও বিদেশ সমালোচনা, নাগরিকত্ব আইনের বিরোধিতা ও ভারতের বেহাল অর্থনীতি তাঁর মাথা খারাপ করে দিয়েছে। তাই এই ধরনের মন্তব্য করছেন। এই প্রসঙ্গেই অরবিন্দ কেজরিওয়াল টুইট করেছেন। 

দিল্লির নির্বাচন ঘিরে বিজেপি ও আপের উত্তেজনা তুঙ্গে। এই পরিস্থিতিতে বেফাঁস মন্তব্য করে ইতিমধ্যে নির্বাচন কমিশনের রোষানলে পড়েছে বিজেপি প্রার্থী কপিল শর্মা।  নির্বাচনের আপ-বিজেপির এই লড়াইকে ভারত-পাকিস্তান যুদ্ধের সঙ্গে তুলনা করেছেন। এর জেরেই কপিল শর্মার প্রচারে নির্বাচন কমিশন নিষেধাজ্ঞা জারি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *