রিক্সা চালকের মেয়ের বিয়েতে আমন্ত্রণ, নিজে গিয়ে দেখা করলেন মোদি

রিক্সা চালকের মেয়ের বিয়েতে আমন্ত্রণ, নিজে গিয়ে দেখা করলেন মোদি

38011841578594f74996f9c1d976422c

বারাণসী:  মেয়ের বিয়েতে নিমন্ত্রণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিমন্ত্রণ করেছিলেন বারাণসীর একজন রিক্সাওয়ালা। ব্যস্ত থাকার সময় সেই সময় মোদি আসতে পারেননি। চিঠিতে শুভকামনা জানিয়েছিলেন। কিন্তু বিয়ের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সময় করে দেখা করলেন ওই রিক্সাওলার সঙ্গে। রিক্সাওলার সঙ্গে মোদির ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের প্রশংসাও তিনি কুড়িয়েছেন বলে জানা গিয়েছে।

বারাণসী মোদির নিজের লোকসভা কেন্দ্র। একদিনের সফরে সেখানে গিয়েছিলেন ১৬ ফেব্রুয়ারি। সেখানে যাওয়ার পরেই জানা যায় মোদি রিক্সাওয়ালা মঙ্গলের খবর নেন। এরপর নিজের অনুষ্ঠান শেষ করে তিনি মঙ্গলের সঙ্গে দেখা করেও বলে জানা গিয়েছে। মঙ্গলকে বলেন, তিনি তাঁর মেয়ের বিয়েতে আসতে পারেননি৷ তাই দেখা করছেন৷ মঙ্গল ও তাঁর পরিবারের সদস্যদের খোঁজ নেন মোদী৷ মঙ্গলকে ‘স্বচ্ছ ভারত’ মিশনে অংশ নেওয়ার জন্য অনুরোধ করেন তিনি৷

মঙ্গল জানিয়েছেন, মেয়ের বিয়ের প্রথম নিমন্ত্রণ আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে করেছিলাম। আমি প্রধানমন্ত্রীর দপ্তরে নিজে গিয়ে কার্ড পাঠিয়ে নিমন্ত্রণ করেছিলাম। তিনি আসতে পারেননি। কিন্তু একটি চিঠি পাঠিয়ে শুভকামনা জানিয়েছিলেন। তাতেই আমরা খুব খুশি হয়েছিলাম।
জানা গিয়েছে, মঙ্গল কেভত নামে ওই রিক্সা চালক বারাণসী লোকসভা কেন্দ্রের দমরি গ্রামের বাসিন্দা। এই গ্রামটি আসলে প্রধানমন্ত্রীর দত্তক নেওয়া। মঙ্গল তাঁর মেয়ের জন্মদিনে রীতিমতো কার্ড পাঠিয়ে নিমন্ত্রণ করেছিলেন মোদীকে। সেই আমন্ত্রণের জবাবেই চিঠি পাঠান প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *