বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হল কাফিল খানের মামাকে, অধরা দুষ্কৃতী

বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হল কাফিল খানের মামাকে, অধরা দুষ্কৃতী

7a9d4b47c1bf5cdffa2fd5af8b9040b9

লখনউ: প্রকাশ্যেই গুলি করে খুন করা হল চিকিত্স ক কাফিল খানের মামাকে। শনিবার রাতে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে নিজের বাড়ির সামনেই তাঁকে গুলি করে হত্যা করা হয় বলে জানা গিয়েছে। কাফিল খানের মামা নুসরতুল্লা ওয়ারসিকে পরের পর গুলি করেছে দুষ্কৃতীরা বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মোটরসাইকেলে চেপে দুই ব্যক্তি তাঁকে গুলি করে খুন করে পালিয়ে যায়। এই ঘটনায় রবিবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের লোকজন ইমামউদ্দিন ও অনিল সোনকার নামের দুই জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের বাড়িতেও তল্লাশি চালিয়েছে পুলিশ বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, সম্পত্তি নিয়ে শরিকি বিবাদ চলছিল কাফিল খানের মামার বাড়িতে। সেজন্যই তাঁর মামা গিয়েছিলেন আইনজীবীর বাড়িতে। ফেরার পথেই তাঁকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। যোগী আদিত্যনাথ সরকারের বিরুদ্ধে মুখ খুলে গোরক্ষপুরের বিআরডি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বরখাস্ত হয়েছিলেন কাফিল খান। যোগী সরকারের বিরুদ্ধে মুখ খুলেছেন কাফিল খান। সেই কারণেই তাঁর মামাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে অনেকে দাবি করছেন। সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধেও মুখ খুলে জাতীয় নিরাপত্তা আইনের মামলা রয়েছে কাফিল খানের বিরুদ্ধে। সেই মামলায় আপাতত জেলেই রয়েছেন চিকিত্সআক কাফিল খান। এর মধ্যেই তাঁর মামাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *