জনতা কারফিউ: মোদীর নেতৃত্ব প্রশংসায় হিন্দিতে টুইট পিটারসেনের

করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠছে। তাই সতর্কতার জন্য বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনতা কারফিউ জারির পরামর্শ দিয়েছেন। ভারতীয় রেল থেকে শুরু করে বিমানসংস্থাগুলিও সমর্থন করেছে প্রধানমন্ত্রীর এই পরামর্শ। করোনা পরিস্থিতিতে কেন্দ্রের সদর্থক ভূমিকার ইঙ্গিত দিয়ে টুইটে নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন। তাও আবার হিন্দিতে।

5e5c887966cff76409652b0dc683e014

নয়াদিল্লি: করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠছে। তাই সতর্কতার জন্য বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনতা কারফিউ জারির পরামর্শ দিয়েছেন। ভারতীয় রেল থেকে শুরু করে বিমানসংস্থাগুলিও সমর্থন করেছে প্রধানমন্ত্রীর এই পরামর্শ। করোনা পরিস্থিতিতে কেন্দ্রের সদর্থক ভূমিকার ইঙ্গিত দিয়ে টুইটে নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন। তাও আবার হিন্দিতে।

বিরাট কোহলি থেকে শুরু করে হরভজন সিং, ক্রীড়াজগতের বহু তারকাই করোনা পরিস্থিতিতে বিশেষ সচেতনতার পরামর্শ দিয়েছেন। শুক্রবার একই সুর শোনা গেল ইংল্যান্ডের 'এক্সপ্লোসিভ ব্যাটসম্যান' কেভিন পিটারসেনের টুইটে। তাঁর টুইটার হ্যান্ডেলে এদিন তিনি লেখেন, 'নমস্কার ইন্ডিয়া। করোনা ভাইরাসকে হারানোর জন্য আমরা সবাই একসঙ্গে আছি। আমরা সবাই যেন আমাদের সরকারের নির্দেশ পালন করি! এই ক'টা দিন যেন সবাই ঘরে থাকি! এটা সতর্ক থাকার সময়। আপনাদের সবাইকে ভালবাসা।' প্রসঙ্গত এই ঘটনার একদিন আগেই 'জনতা কারফিউ'র ডাক দিয়েছেন নরেন্দ্র মোদী। কেপি-র ওই টুইটের জবাব দিনের দিন দিলেন মোদী।