হাওড়া থেকে দিল্লি গিয়ে স্টেশনে বন্দি বহু যাত্রী

হাওড়া থেকে দিল্লি গিয়ে স্টেশনে বন্দি বহু যাত্রী

8b25cfc685a2141f71d244bbd3952964

নয়াদিল্লি: মঙ্গলবার থেকে ট্রেন চলতে শুরু করেছে। যে সব নাগরিক কোনও কারণে কলকাতাতে আটকে গিয়েছিলেন, তাঁরা দিল্লিতে তো এলেন। কিন্তু সেখান থেকে নিজেদের গন্তব্যে যেতে পারছেন না। দিল্লিতে কোনও যানবাহন নেই। তাই যাঁদের গাড়ি নিয়ে, স্টেশনে পৌঁছে বিপাকে পড়েছেন। দিল্লি স্টেশনে আটকে পড়েছেন কয়েক হাজার যাত্রী।

দিল্লি স্টেশনে লাগেজ নিয়ে বহু মানুষকে আটকে থাকতে দেখা যাচ্ছে। শুধু হাওড়া নয়, আহমেদাবাদ, মুম্বই, পাটনা থেকে বহু মানুষ দিল্লিতে এসে আটকে পড়েছেন বলে জানা গিয়েছেন। দিল্লি স্টেশনে থার্মাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে। যাঁদের মধ্যে করোনা উপসর্গ নেই, তাঁরাই স্টেশনের বাইরে যাওয়ার অনুমতি পাচ্ছেন। যাঁদের মধ্যে উপসর্গ রয়েছে, তাঁদের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাঁদের করোনা পরীক্ষা করা হবে বলেও জানা গিয়েছে।
 

সামাজিক দুরত্বের কথা না ভেবেই যাত্রীরা বাড়ি যাওয়ার জন্য ছোটাছুটি করেন। কেজরিওয়াল সরকার যাত্রীদের বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার কোনও ব্যবস্থা করেনি বলে অভিযোগ উঠতে শুরু করেছে।  কিছু প্রাইভেট ট্যাক্সির দেখা মিললেও প্রচুর লাইন দেখা যায়। অনেকে পায়ে হেঁটেই বাড়ি যাওয়ার চেষ্টা করেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *