করোনা মোকাবিলায় যে ৬টি অ্যাপ ডাউনলোডের কথা বলছে সরকার

চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে সোমবার থেকেই। বেশ কিছু নিয়ম শিথিল করা হয়েছে এবারের লকডাউনে। তবে সতর্ক থাকতে হবে দেশবাসীকে, এমনই ইঙ্গিত দিয়েছে সরকার। এই অবস্থায় ডিজিটাল ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে ৬টি মোবাইল অ্যাপ্লিকেশনের কথা বলা হয়েছে, যা এই লকডাউনের সময় অতিপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশন বলেই জানিয়েছে তারা। তারা জানিয়েছে, 'এই ডিজিটাল পরিষেবাগুলির সাহায্যে সতর্ক থাকুন। সুরক্ষিত থাকুন। কোভিড ১৯ মহামারীর সময়ে এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারের মাধ্যমে সহজ করে তুলুন নিজেদের জীবন।' কোন কোন মোবাইল অ্যাপের কথা বলা হয়েছে ডিজিটাল ইন্ডিয়ার তরফে?

3 stocks recomended

নয়াদিল্লি: চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে সোমবার থেকেই। বেশ কিছু নিয়ম শিথিল করা হয়েছে এবারের লকডাউনে। তবে সতর্ক থাকতে হবে দেশবাসীকে, এমনই ইঙ্গিত দিয়েছে সরকার। এই অবস্থায় ডিজিটাল ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে ৬টি মোবাইল অ্যাপ্লিকেশনের কথা বলা হয়েছে, যা এই লকডাউনের সময় অতিপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশন বলেই জানিয়েছে তারা।

তারা জানিয়েছে, 'এই ডিজিটাল পরিষেবাগুলির সাহায্যে সতর্ক থাকুন। সুরক্ষিত থাকুন। কোভিড ১৯ মহামারীর সময়ে এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারের মাধ্যমে সহজ করে তুলুন নিজেদের জীবন।' কোন কোন মোবাইল অ্যাপের কথা বলা হয়েছে ডিজিটাল ইন্ডিয়ার তরফে?