নিঃশ্বাস নিতে পারছি না বাবা, অক্সিজেন চাই! মৃত্যুর আগে কান্না করোনাক্রান্ত যুবকের

নিঃশ্বাস নিতে পারছি না বাবা, অক্সিজেন চাই! মৃত্যুর আগে কান্না করোনাক্রান্ত যুবকের

d684be7b2adb391a06ba4156950e0849

হায়দরাবাদ: করোনা আবহে একের পর এক হৃদয় বিদারক খবরে মন কাঁদছে দেশবাসীর৷ এবারে হায়দরাবাদ থেকে করোনা আক্রান্ত ব্যক্তির বাবাকে করা শেষ বার্তায় চোখ ভিজছে দেশবাসীর৷ হায়দরাবাদে করোনা আক্রান্ত এক রোগী তাঁর বাবাকে শেষ মেসেজে বলেন, ‘বাবা আমি নিঃশ্বাস নিতে পারছি না। ভেন্টিলেটর খোলা রয়েছে।’ ওই যুবকের শেষ ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে৷

যুবকটি শেষ বার্তায় জানিয়েছেন, ‘আমি নিঃশ্বাস নিতে পারছি না। তিন ঘন্টা ধরে তাঁরা অক্সিজেন চালায়নি। আমার নিঃশ্বাস আটকে গেছে। আমি শ্বাস নিতে পারছি না।’  ওই যুবকের বাবা জানিয়েছেন, ১০টি হাসপাতাল ঘুরেছেন। কিন্তু কোনও হাসপাতাল ভর্তি নিতে চায়নি। অবশেষে একটি হাসপাতালে ভর্তি করা হলেও  সেখানে চালানো হয়নি ভেন্টিলেটর। যার ফলে অকালে চলে যেতে হল ৩৪ বছরের তরতাজা যুবককে।

জানা গিয়েছে, যুবকটি মারা যাওয়ার এক ঘণ্টা আগে ভিডিওটি রেকর্ড করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় মানুষ সোচ্চার হয়েছেন। ঘটনার প্রতিবাদ জানানো হচ্ছে। করোনা আবহে মানুষ এমনিতেই আতঙ্কে রয়েছে। তারমধ্যে যদি ঠিকমতো পরিষেবা পাওয়া না যায়, আতঙ্কের পারদ যে বাড়বে তা আর বলার অপেক্ষা রাখে না।

হায়দরাবাদের ওই হাসপাতালের তরফে জানানো হয়েছে, যুবকটি করোনায় মারা গিয়েছেন। ওই যুবকটির বাবা জানিয়েছেন, ‘আমার ছেলে মৃত্যুর সঙ্গে লড়ছিল। আমার ছেলে মানুষের কাছে সাহায্য চেয়েছিল। বাঁচার কাতর আর্জি জনিয়েছিল। কিন্তু কেউ তাকে সাহায্য করেনি।’ এরপরেই যুবকের বাবা জানালেন, ছেলেকে কেন অক্সিজেন দেওয়া হয়নি। অক্সিজেন পেলে হয়তো ছেলেটা বেঁচে যেতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *