পুলিশি এনকাউন্টারে খতম বিকাশ দুবে, সমর্থন-চক্রান্তের গন্ধে তোলপাড় নেটপাড়া

পুলিশি এনকাউন্টারে খতম বিকাশ দুবে, সমর্থন-চক্রান্তের গন্ধে তোলপাড় নেটপাড়া

ecdc26f78ce83ac952f83e0756c08f04

 
কানপুর: বিকাশ দুবেকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে নেটিজেনদের মধ্যে। গ্যাংস্টার এনকাউন্টারে মারা গিয়েছে। কেউ বাহবা দিচ্ছেন। কেউ বলছে আট পুলিশ আধিকারিককে হত্যার উপযুক্ত প্রতিশোধ নিয়েছেন। আবার কেউ বলছেন, রাজনীতির রাঘব বোয়ালদের পর্দা ফাঁস হয়ে যাওয়ার ভয়েই বিকাশকে মারা হয়েছে।

কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় রজনীকান্তের একটা ছবি তুলে ধরেছেন।  বিকাশ দুবের এনকাউন্টার করল উত্তর প্রদেশ পুলিশ। আর যোগী আদিত্য নাথ বলেছেন, হিলিয়ে দাও। কেউ কেউ আবার উত্তরপ্রদেশের পুলিশের সঙ্গে অ্যাভেঞ্জার্সের থরের তুলনা করছেন।

কেউ কেউ আবার দাবি করেছেন, ষড়যন্ত্র করে পুলিশ বিকাশকে মেরে ফেলেছে। আর দাবি করছে এনকাউন্টারের। অনেকেই মনে করছে, বিকাশ দুবে বেঁচে থাকলে রাজনীতির অনেক কালো অধ্যায় প্রকাশ পেয়ে যাবে। তাতে আদতে বিপাকে পড়বে রাজনীতির নেতা মন্ত্রীরা। তাই বিকাশকে মেরে ফেলা হয়েছে। তবে যাই হোক না কেন, বিকাশ একজন গ্যাংস্টার। অসংখ্য খুনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এই ধরনের মানুষের মৃত্যু আদতে সমাজের জন্য ভালো।  

যদিও কানপুর পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার বিকাশকে নিয়ে মধ্যপ্রদেশ থেকে উত্তরপ্রদেশে নিয়ে যাওয়া হয়। সেই সময় গাড়ি উল্টে যায়। গাড়ি উল্টে যাওয়ার সময়ই বিকাশ দুবে এক কনস্টেবলের থেকে পিস্তল ছিনিয়ে নেয়। জানা যায়, পুলিশের তরফে জানানো হয়েছে, সেই সময় তাকে স্যারেন্ডার করতে বলা হয়। কিন্তু বিকাশ তা না করে গুলি চালায়। এরপরই গুলির লড়াই চলে। পুলিশের গুলিতে আহত হয়ে লুটিয়ে পড়ে দুবে। তাকে  কানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে পুলিশ মৃত বলে ঘোষণা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *