কোয়ারেন্টিন সেন্টারে মহিলাকে ধর্ষণ, শ্রীঘরে ‘চিকিৎসক’! প্রশ্নের মুখে নিরাপত্তা

কোয়ারেন্টিন সেন্টারে মহিলাকে ধর্ষণ, শ্রীঘরে ‘চিকিৎসক’! প্রশ্নের মুখে নিরাপত্তা

a10167029fcb1799ac17003beff77583

 
মুম্বই: ভারতে করোনা পরিস্থিতির ক্রমেই অবনতি হচ্ছে। পরিস্থিতি সামাল দিতে নাজেহাল সাধারণ মানুষ। ভারতে সব থেকে করোনায় আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রের বাসিন্দা। মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা সব থেকে বেশি । সেই মহারষ্ট্রের কোয়ারেন্টিন সেন্টারে এক মহিলা ধর্ষণের অভিযোগ উঠল। এমনিতেই করোনার জেরে নাজেহাল মানুষ, তারমধ্যে কোয়ারেন্টিন সেন্টারে নিরাপত্তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক৷

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে পানভেলের একটি সেন্টারে। অভিযুক্তের বয়স ২৫ বছর আর তার নাম শুভম খাতু। নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে ওই মহিলার ঘরে ঢুকে অভিযুক্ত শুভম ওই মহিলাকে ধর্ষণ করে বলে জানা গিয়েছে। পরদিন সকালে ওই মহিলা অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে এখনও পুলিশি হেপাজতে নেওয়া হয়নি। অভিযুক্তের করোনা রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। তারপরেই পুলিশি হেপাজতে নেওয়া হবে বলে জানা গিয়েছে।

সারা ভারতে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে গিয়েছে। তার পাশাপাশি বেড়েছে কোয়ারেন্টিন সেন্টার। এই কোয়ারেন্টিন সেন্টারে যাতে করোনা সন্দেহে থাকা ব্যক্তিদের চিকিৎসা দেওয়া সম্ভব হয়, তার ব্যবস্থা করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে নাজেহাল অবস্থা প্রশাসনের। তারমধ্যে কোয়ারেন্টিন সেন্টারের মধ্যে ধর্ষণের মতো ঘটনা ঘটায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত ওই যুবক কোয়ারেন্টিন ছিল। তার শরীরে করোনা উপসর্গ রয়েছে।  করোনা পরীক্ষা করা হয়েছে,  রিপোর্ট এখনও আসেনি। রিপোর্ট নেগেটিভ এলে পুলিশি হেপাজতে নেওয়া হবে। আর তা না হলে,  অভিযুক্ত সুস্থ হওয়ার পরে পুলিশি হেপাজতে নেওয়া হবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *