ফের চমক Jio-র, নয়া ফিচার Android গ্রাহকদের জন্য

নয়াদিল্লি: নতুন একটি অ্যাপ নিয়ে এল Jio। এই অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা VoLTE নেটওয়ার্কে কনফারেন্স কল করতে পারবেন। একসঙ্গে দশ জন ব্যক্তির সঙ্গে কনফারেন্স কলে কথা বলা যাবে। আপাতত Android ফোনে জন্য এই ফোনের ট্রায়াল মোড শুরু হয়েছে। শীঘ্রই সব গ্রাহক এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। নতুন এই অ্যাপ কাজ করার জন্য ফোনে Jio সিম

1a5f6890b9fb5060e84c331f5655385d

ফের চমক Jio-র, নয়া ফিচার Android গ্রাহকদের জন্য

নয়াদিল্লি:  নতুন একটি অ্যাপ নিয়ে এল Jio। এই অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা VoLTE নেটওয়ার্কে কনফারেন্স কল করতে পারবেন। একসঙ্গে দশ জন ব্যক্তির সঙ্গে কনফারেন্স কলে কথা বলা যাবে। আপাতত Android ফোনে জন্য এই ফোনের ট্রায়াল মোড শুরু হয়েছে। শীঘ্রই সব গ্রাহক এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। নতুন এই অ্যাপ কাজ করার জন্য ফোনে Jio সিম কার্ড থাকা বাধ্যতামুলক।

ইতিমধ্যেই ডাউনলোড করা যাচ্ছে Jio Group Talk নামের এই অ্যাপ। Play Store এ এই অ্যাপ দেখা গেলেও App Store এ এখনও এই অ্যাপ দেখা যায়নি। Play Store থেকে ডাউনলোডের পরে Jio সিম ব্যবহার করে সাইন ইন করতে হবে৷ Jio Group Talk ব্যবহার করে এক সঙ্গে দশ জন গ্রাহকের সঙ্গে কনফারেন্স কল করা যাবে। এছাড়াও কনফারেন্স কলে কোনও নির্দিষ্ট ব্যাক্তিকে মিউট করে রাখা যাবে। এর সঙ্গেই থাকছে একটি বিশেষ লেকচার মোড। সেখানে শুধুমাত্র একজন ব্যাক্তি কথা বলতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *