সস্তায় ডেটা দিয়ে কত কোটির মুনাফা করল Jio? জানলে চমকে উঠবেন

নয়াদিল্লি: ২০১৮-১৯ আর্থিক বছরের আয়ের ক্ষতিয়ান প্রকাশিত করল জিও৷ আয়ের নিরিখে প্রতিযোগীদের ধরাশায়ী করে আবার ফের পয়লা নম্বরে মুকেশ আম্বানির কোম্পানি। সম্প্রতি স্পেকটার্ম ব্যবহারের খরচ বৃদ্ধি ও লাইসেন্স ফি বৃদ্ধির পরেও আয়ের পরিমান বেড়েছে Jio–র। লাইসেন্স সার্ভিস থেকে কোম্পানির আয় বেড়েছে ১৪.৬৩ শতাংশ। Jio–র ২০১৮ সালের অক্টোবর থেকে ডিসেম্বর মাসে সামঞ্জস্যপূর্ণ মোট আয়ের পরিমান ৯,৪৮২.৩১

1a5f6890b9fb5060e84c331f5655385d

সস্তায় ডেটা দিয়ে কত কোটির মুনাফা করল Jio? জানলে চমকে উঠবেন

নয়াদিল্লি: ২০১৮-১৯ আর্থিক বছরের আয়ের ক্ষতিয়ান প্রকাশিত করল জিও৷ আয়ের নিরিখে প্রতিযোগীদের ধরাশায়ী করে আবার ফের পয়লা নম্বরে মুকেশ আম্বানির কোম্পানি।

সম্প্রতি স্পেকটার্ম ব্যবহারের খরচ বৃদ্ধি ও লাইসেন্স ফি বৃদ্ধির পরেও আয়ের পরিমান বেড়েছে Jio–র। লাইসেন্স সার্ভিস থেকে কোম্পানির আয় বেড়েছে ১৪.৬৩ শতাংশ। Jio–র ২০১৮ সালের অক্টোবর থেকে ডিসেম্বর মাসে সামঞ্জস্যপূর্ণ মোট আয়ের পরিমান ৯,৪৮২.৩১ কোটি টাকা।

এই মুহূর্তে গোটা দেশে গ্রাহক সংখ্যার নিরিখে এক নম্বরে রয়েছে Vodafone-Idea৷ TRAI-এর রিপোর্ট অনুযায়ী তাদের মোট আয়ের পরিমাণে ক্ষতির সম্মুখীন হয়েছে কোম্পানি। আয় কমেছে ৪.০৫ শতাংশ। ২০১৮ সালের অক্টোবর থেকে ডিসেম্বর মাসে Vodafone Idea –র মোট আয়ের পরিমান ৭,২২৩.৭২ কোটি টাকা৷ একই অবস্থা ভারতের একক বৃহত্তম নেটওয়ার্ক Bharti Airtel–এর। Bharti Airtel-এর মোট আয়ের পরিমাণে ক্ষতির সম্মুখীন হয়েছে। আয় কমেছে ৪.১৮ শতাংশ। ২০১৮ সালের অক্টোবর থেকে ডিসেম্বর মাসে Bharti Airtel –এর মোট আয়ের পরিমান ৬,৪৩৯.৬৫ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *