মাত্র ১৪ হাজার টাকায় ল্যাপটপ দিচ্ছে Flipkart, থাকছে আরও অফার

নয়াদিল্লি: পয়লা মে নয়া ধামাকা আনছে Flipkart। বুধবার শুরু হচ্ছে ‘Flipstart Days’ সেল। পয়লা মে থেকে ৩ মে Flipkart এ এই সেল চলবে। এই সেলে অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্যদিকে ৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে Amazon Summer Sale। ইলেকট্রনিক প্রোডাক্ট ও অ্যাকসেসারিজে ৮০ শতাংশ ছাড় দেওয়ার প্রতিশ্রুতি

a6e67a2a6d20a7359da54e87c8f0778e

মাত্র ১৪ হাজার টাকায় ল্যাপটপ দিচ্ছে Flipkart, থাকছে আরও অফার

নয়াদিল্লি: পয়লা মে নয়া ধামাকা আনছে Flipkart। বুধবার শুরু হচ্ছে ‘Flipstart Days’ সেল। পয়লা মে থেকে ৩ মে Flipkart এ এই সেল চলবে। এই সেলে অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্যদিকে ৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে Amazon Summer Sale।

ইলেকট্রনিক প্রোডাক্ট ও অ্যাকসেসারিজে ৮০ শতাংশ ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে Flipkart। পয়লা মে মধ্যরাত থেকে এই সেল শুরু হবে। ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়া এই সেলে নো-কস্ট ইএমআই এর সুবিধা নিয়ে এসেছে ই-কমার্স কোম্পানিটি। এছাড়াও থাকছে এক্সটেনডেট ওয়্যারিন্টি আর এক্সচেঞ্জ অফার। এই সেলে JBL, Sony ও Boat হেডফোনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। মাত্র ৫০০ টাকায় পাওয়া যাবে পাওয়ার ব্যাংক। মাত্র ৯৯ টাকা থেকে বিভিন্ন মোবাইল অ্যাকসেসারিজ পাওয়া যাবে। Flipstart Days সেল এ Acer, HP, Dell, Asus সহ সব জনপ্রিয় কোম্পানির ল্যাপটপে ছাড় মিলবে। মাত্র ১৩,৯৯০ টাকায় ল্যাপটপ পাওয়া যাবে এই সেলে। এছাড়াও স্মার্ট টিভিতে ৭৫ শতাংশ পরযন্ত ছাড় পাওয়া যাবে। মাত্র ১৭,৪৯৯ টাকায় ৪০ ইঞ্চি Thomsom স্মার্ট টিভি পাওয়া যাবে। টিভি ও ল্যাপটপে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় দিচ্ছে Flipkart।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *