বাধা কাটিয়ে এবার ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা TikTok-এর

নয়াদিল্লি: আদালতের নির্দেশের পরে ভারতে নিষিদ্ধ হয়েছিল TikTok। সম্প্রতি নিষেধাজ্ঞা ওঠার পরে ফের Play Store আর App Store থেকে ডাউনলোড করা যাচ্ছিল এই অ্যাপ। এবার ভারতে বিনামূল্যে ডাউনলোড হওয়া অ্যাপের তালিকায় আবার এক নম্বরে পৌঁছাল TikTok। Play Store ও App Store থেকে TikTok ডাউনলোড করলে বিশেষ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছিল কোম্পানি। সোশ্যাল মিডিয়ায় #ReturnofTikTok

9651567aef32dd311d9d5e6d84b0a839

বাধা কাটিয়ে এবার ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা TikTok-এর

নয়াদিল্লি: আদালতের নির্দেশের পরে ভারতে নিষিদ্ধ হয়েছিল TikTok। সম্প্রতি নিষেধাজ্ঞা ওঠার পরে ফের Play Store আর App Store থেকে ডাউনলোড করা যাচ্ছিল এই অ্যাপ। এবার ভারতে বিনামূল্যে ডাউনলোড হওয়া অ্যাপের তালিকায় আবার এক নম্বরে পৌঁছাল TikTok। Play Store ও App Store থেকে TikTok ডাউনলোড করলে বিশেষ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছিল কোম্পানি। সোশ্যাল মিডিয়ায় #ReturnofTikTok মাইক্রো সাইট শেয়ার করলে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে চিনের কোম্পানিটি।

গত মাসের শুরুতে মাদ্রাজ হাই কোর্ট ভারতে TikTok ব্যবহার বন্ধের নির্দেশ দিয়েছিল। এর পরে Play Store আর App Store থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছিল না। পরে নিষেধাজ্ঞা উঠলে আবার এই দুই মার্কেটপ্লেসে ফিরে আসে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ। ডাউনলোড শুরু হওয়ার পরে নতুন গ্রাহক টানতে এক অফার নিয়ে হাজির হয়েছে TikTok। যে সব গ্রাহক বিশেষ মাইক্রো সাইটের লিঙ্ক শেয়ার করবেন এরকম ভাগ্যবান তিন গ্রাহককে প্রতিদিন এক লক্ষ টাকা দিচ্ছে TikTok। ১৬ মে পর্যন্ত বেই অফার চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *