প্রেম করার ‘অপরাধে’ জুতোর মালা পরিয়ে গ্রাম ঘোরানো হল যুগলকে

ওয়ার্ডের প্রতিনিধি হামিদ আনসারি নামে এক ব্যক্তির বিরুদ্ধে যুগলকে মারধরের প্ররোচনা দেওয়ারও অভিযোগ উঠেছে। এই ঘটনায় সেই ওয়ার্ড প্রধান সহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

e8be80ac9d88459aa0142ca90bf80f44

উত্তরপ্রদেশ: কেন্দ্র, রাজ্য থেকে যতই সচেতনতার প্রচার করা হোক না কেন, কিছু মানুষের মধ্যে এখনও সেই পিছিয়ে পড়া মনোভাব থেকেই যায়। না হলে এমন ঘটনা ঘতে পারে না। এক যুগলকে গ্রামের রাস্তায় জুতোর মালা পরে হাঁটানো হল। তাঁদের ‘অপরাধ’ বলতে প্রেম করা। উত্তরপ্রদেশের কুশীনগর জেলায় ঘটেছে এই ন্যক্কারজনক ঘটনা। এই কাণ্ডে মোট ১২ জনকে গ্রেফতার করেছে স্থানীয় থানার পুলিশ। 

সোশ্যাল মিডিয়ায় অতি সম্প্রতি প্রবল ভাইরাল হওয়া এই ভিডিওয় দেখা যাচ্ছে, এক যুবক এবং যুবতী গলায় জুতোর মালা পরে গ্রামের রাস্তায় হাঁটছেন। তাঁদের ঘিরে আপত্তিকর মন্তব্য করে চলেছে গ্রামবাসীরা। পুলিশের রিপোর্টে জানা গেছে, কুশীনগর জেলার হাতা থানা এলাকার এক গ্রামে বাস ওই যুগলের। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বেশ কিছুদিন ধরেই। কিন্তু মেয়েটির পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। সোমবার রাতের দিক যুবকটি তাঁর প্রেমিকার সঙ্গে দেখা করতে এলে তাঁকে আটক করে ফেলে মেয়েটির পরিবার। এরপর একটি ঘরে তাঁকে বন্দিও করা হয় বলে জানা গেছে। 
 

অভিযোগ, ওই ওয়ার্ডের প্রধান এবং আরও অন্যান্যদের মদতে যুগলের গলায় জুতোর মালা পরানো হয়। মুখে কালি মাখানোর ঘটনাও বাদ যায়নি। ওয়ার্ডের প্রতিনিধি হামিদ আনসারি নামে এক ব্যক্তির বিরুদ্ধে যুগলকে মারধরের প্ররোচনা দেওয়ারও অভিযোগ উঠেছে। এই ঘটনায় সেই ওয়ার্ড প্রধান সহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত চলছে এবং জানানো হয়েছে দোষীদের কড়া শাস্তি দেওয়া হবে।     
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *