গরমের ছুটিতে ভ্রমণের একাধিক প্যাকেজ ঘোষণা IRCTC-র

নয়াদিল্লি: আন্দামান, বাংলাদেশ সহ ভ্রমণের একগুচ্ছ প্যাকেজ ঘোষণা করেছে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (আইআরসিটিসি)-এর ইস্ট জোন। সংস্থা সূত্রের খবর, আন্দামান ভ্রমণের সূচনা হবে আগামী ২১ মার্চ। পাঁচ রাত্রি ও ছ’দিনের ওই ভ্রমণের প্যাকেজের মূল্য ৩৪,২০০ টাকা। তার মধ্যেই বিমানে যাতায়াত, থাকা, খাওয়া এবং ঘোরানোর ব্যবস্থা থাকবে। বাংলাদেশ ভ্রমণ শুরু হবে ৩০ মার্চ।

c136311b62f4c08f9bbce81d62a9d6b5

গরমের ছুটিতে ভ্রমণের একাধিক প্যাকেজ ঘোষণা IRCTC-র

নয়াদিল্লি: আন্দামান, বাংলাদেশ সহ ভ্রমণের একগুচ্ছ প্যাকেজ ঘোষণা করেছে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (আইআরসিটিসি)-এর ইস্ট জোন।

সংস্থা সূত্রের খবর, আন্দামান ভ্রমণের সূচনা হবে আগামী ২১ মার্চ। পাঁচ রাত্রি ও ছ’দিনের ওই ভ্রমণের প্যাকেজের মূল্য ৩৪,২০০ টাকা। তার মধ্যেই বিমানে যাতায়াত, থাকা, খাওয়া এবং ঘোরানোর ব্যবস্থা থাকবে। বাংলাদেশ ভ্রমণ শুরু হবে ৩০ মার্চ। ছ’রাত এবং সাত দিনের জন্য এই সফরের প্যাকেজ মূল্য রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা।

এছাড়াও, ভুটান, থাইল্যান্ড এবং নেপাল ভ্রমণের প্যাকেজ ঘোষণা করেছে আইআরসিটিসি। পাঁচ রাত এবং ছ’দিনের ভুটান ভ্রমণ শুরু হবে আগামী ২২ মার্চ। প্যাকেজ মূল্য ৩৯,৩৯৯ টাকা। চার রাত ও পাঁচ দিনের থাইল্যান্ড ভ্রমণ শুরু হবে আগামী ২৯ মার্চ। প্যাকেজ মূল্য ২৯,৯৯৯ টাকা। পাঁচ রাত্রি ও ছ’দিনের নেপাল ভ্রমণ শুরু হচ্ছে আগামী ১৮ এপ্রিল। প্যাকেজ মূল্য রাখা হয়েছে ৩৭,২৯৯ টাকা। প্রতিটি প্যাকেজেই বিমানের ভাড়া সহ থাকা, খাওয়া এবং ঘোরানোর খরচ ধরা রয়েছে। সংস্থার এক কর্তা বলেন, অনলাইনে কিংবা সংস্থার ইস্ট জোনের অফিসে এসে প্যাকেজ বুক করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *