মাঝেমধ্যেই হাসির খোরাক হয়ে ওঠে রিপাবলিক টিভি, নেটিজেনদের এমন অভিযোগের কারণ জানেন?

খবরের চ্যানেল রিপাবলিক টিভি। কিন্তু এখানে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও দেখা যায় যা রীতিমতো হাস্যকর। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে মাঝে মধ্যেই হাসির খোরাক হতে হয় এই চ্যানেলকে। সোশ্যাল মিডিয়া থেকে রইল তেমনই কিছু অনুষ্ঠানের ঝলক। 

cb591d47241ce5e2b7a0951fe279ce2f

খবরের চ্যানেল রিপাবলিক টিভি। কিন্তু এখানে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও দেখা যায় যা রীতিমতো হাস্যকর। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে মাঝে মধ্যেই হাসির খোরাক হতে হয় এই চ্যানেলকে। সোশ্যাল মিডিয়া থেকে রইল তেমনই কিছু অনুষ্ঠানের ঝলক। 

১. সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার পর সালমান খান বলেননি। এখন পর্যন্ত বলিউড সেলিব্রিটিরা এই দুই আত্মহত্যা নিয়ে একেবারেই মুখ খোলেনননি। জাতীয় টেলিভিশন এনিয়ে প্রশ্ন তুলেছিলেন অর্ণব গোস্বামী। কিন্তু তিনি যেভাবে প্রশ্ন তুলেছিলেন তার ধরণ বেশ হাস্যকর। শুধু সালমান খানের নামে তিনি বারবার প্রশ্ন তোলেন যে কেন দিশা সালিয়ান ও সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে তিনি মুখ খোলেননি? কোন দেশে বাস করেন? কোথায় রয়েছেন তিনি? কেন এত গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে তিনি মুখ খুলছেন না?

 

 

২. লাদাখ সংঘর্ষের পর চিনের ৫৯টি অ্যাপের উপরে নিষেধাজ্ঞা জারি করেছিল ভারত। তার মধ্যে একটি ছিল টিক টক। টিক টক ব্যান হয়ে যাওয়ার পর রিপাবলিক টিভিতে এই নিয়ে কথা বলেন অর্ণব। এবং স্বাভাবিক ভাবেই ইস্যুতে কথা বলার সময় উত্তেজিত হয়ে পড়েন তিনি। কিন্তু তখন তিনি যেভাবে সমস্ত কথা বলেছিলেন তা দর্শকের কাছে হাস্যকর বিষয় হয়ে দাঁড়ায়। তিনি বলেন যে ভারতে যা চায় তাই করে। চিনারা এবার তা বুঝতে পারবে কত ধানে কত চাল ইত্যাদি ইত্যাদি। সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়।

 

 

 

৩. তৃতীয় ভিডিওটিও সুশান্ত সিং রাজপুত সংক্রান্ত। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তাঁর প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে শুরু হয় তদন্ত। তদন্তের সঙ্গে যুক্ত হয় তিনটি কেন্দ্রীয় সংস্থা সিবিআই, ইডি এবং এনসিবি। ড্রাগ সংক্রান্ত প্রশ্নোত্তরের পর রিয়াকে গ্রেফতার করেন সংস্থার আধিকারিকরা। রিয়া, তাঁর ভাই সৌভিক ও স্যামুয়েল মিরান্ডার কে যখন গ্রেফতার করছে এনসিবি তখন তাদের ধাওয়া করে রিপাবলিক টিভি। সেই ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সেখানে রিপাবলিক টিভি সাংবাদিকেরা অশালীন কথাবার্তা বলতে শোনা যায় এবং সেটি টেলিকাস্টও হয়।

 

 

৪. এই মামলার আরো একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ড্রাগ সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠায়। গোয়া থেকে মুম্বই ফেরার পর তাঁর বাড়িতে যাচ্ছিলেন দীপিকা। তখন তাঁকে ধাওয়া করেন এক মহিলা সাংবাদিক। তার যে ভিডিওটি প্রকাশ পেয়েছে তা রীতিমতো হাস্যকর। মহিলাটি তার গাড়ির পিছনে যেতে যেতে বলেন “ওই তো ওই কালো গাড়িটা”। এরপর গাড়ির পাশে আসার পর জিজ্ঞাসা করতে শুরু করেন “দীপিকা আপনি কি ড্রাগস নেন?”

 

 

৫. এই ভিডিওটিও সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে সম্পর্কযুক্ত। অর্ণব গোস্বামীর বিখ্যাত ‘ইন্ডিয়া ওয়ান্টস টু নো’ বা ‘পুছতা হ্যায় ভারত’-এর ভিডিও এটি। এখানে অর্ণব বলেছেন যে সুশান্ত সিং রাজপুতের দোষী কি আসলে ড্রাগ রকেটের ‘বিগ বস’? তাঁর উপস্থাপনা ছিল বেশ হাস্যরসাত্মক। নিজের কথার মাঝখানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে বারবার টেনে আনেন তিনি। ‘বেবি পেঙ্গুইন’-এর কথাও তোলেন। উদ্ধব ঠাকুরকে তিনি বলেন যে তাঁর বাড়ির আশপাশে হয়তো কোন রিপাবলিক টিভি রিপোর্টার লুকিয়ে রয়েছেন। তাঁর হাঁড়ির খবর পাঁস করবে রিপাবলিক টিভি।

 

 

৬. বলিউডের ড্রাগ মামলার যবে থেকে উঠেছে তবে থেকেই রিপাবলিক টিভি হাসির খোরাকে পরিণত হয়েছে। একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে যেখানে অর্ণব গোস্বামী রীতিমতো ড্রাগের জন্য কাকুতি-মিনতি করেছেন। গাঁজা, চরস ইত্যাদি চাইছেন। নিঃসন্দেহে এটি কোনও অনুষ্ঠানের এডিটেড ভার্শন। কিন্তু তাঁর কথা বলার স্টাইল দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাবেন আপনি।

 

 

৭. পঙ্গপাল নিয়ে রিপাবলিক টিভিতে একটি অনুষ্ঠান হয়েছিল। সেটি হাস্যকর হওয়ার পাশাপাশি অর্ণব গোস্বামীর কমন সেন্স নিয়ে প্রশ্ন তোলে। ওই ভিডিও অর্ণব বলেছেন যে পাকিস্তান সেনাবাহিনী সুবিধা করতে পারছে না। কাশ্মীর কোনও ভাবেই পাকিস্তানের হস্তগত হচ্ছে না। তাই পঙ্গপালকে ট্রেনিং দিয়ে ভারতে পাঠিয়েছে পাকিস্তান। উদ্দেশ্য সন্ত্রাস ছড়ানো। ভারত কে যে পাকিস্তান ক্রমাগত হুমকি দেয় সেই পাকিস্তানের পঙ্গপালের হাতে জব্দ হয়ে গেল?

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *