খুনের হুমকি দিচ্ছে, ৩ কোটি ঘুষ নিয়েছে! শেলার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বাবার

একাধিক দেশ বিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগও নিজের মেয়ের বিরুদ্ধে তুলেছেন বাবা

5f74f2bdc0be97b3f220faedd13c970d

নয়াদিল্লি: পারিবারিক সম্পত্তি নিয়ে তার সঙ্গে মেয়ে শেলা রশিদের বিবাদ চলছে অনেকদিন ধরেই। সেই প্রেক্ষিতে একের পর এক বিস্ফোরক অভিযোগ করছেন জেএনইউ প্রাক্তন বামপন্থী ছাত্রনেত্রী শেলা রশিদের বাবা আব্দুল রশিদ সোরা। এবার হয়তো সবচেয়ে বড় অভিযোগ করলেন তিনি। জানিয়েছেন, মেয়ে নাকি তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে! একইসঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার জন্য ৩ কোটি টাকা ঘুষ নিয়েছে শেলা। যদিও সোশ্যাল সাইটে পোস্ট করে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন জেএনইউ প্রাক্তন ছাত্রনেত্রী।

শেলার বাবার মূল অভিযোগ, রাজনীতিতে যোগ দেওয়ার জন্য ইতিমধ্যেই ৩ কোটি টাকা ঘুষ নিয়েছেন শেলা। তবে তার এই সিদ্ধান্তের রাজি না হওয়ায় নিজের দেহরক্ষীকে দিয়ে তাকে খুনের হুমকি দিচ্ছে সে। একই সঙ্গে একাধিক দেশ বিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগও নিজের মেয়ের বিরুদ্ধে তুলেছেন বাবা আব্দুল রাশিদ সোরা। তিনি জানাচ্ছেন, ২০১৭ সালে রাজনৈতিক দলে যোগদান করার জন্য তার মেয়েকে ঘুষ দেওয়া হয়েছিল। যারা তার মেয়েকে এই টাকা দিয়েছিল তারা সন্ত্রাসবাদি কার্যকলাপ এর সঙ্গে যুক্ত বলে বিস্ফোরক দাবি করেছেন তিনি। শুধু নিজের মেয়ে নয়, শেলার বাবার মতে, তার স্ত্রী এবং বড় মেয়েও এর সঙ্গে যুক্ত! যদিও সোশ্যাল সাইটে পোস্ট করে বাবার অভিযোগ সম্পূর্ণ রূপে অস্বীকার করেছেন শেলা। তিনি জানিয়েছেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, ভিত্তিহীন এবং অপমানজনক। তার কথায়, বাড়িতে ঢোকার অধিকার থেকে বঞ্চিত হওয়ার কারণে তার বাবা এইভাবে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করছে।

উল্লেখ্য,সম্পত্তি নিয়ে বিবাদের জেরে পরিবারের কোন সদস্যের সঙ্গে সম্পর্ক একেবারেই ভালো নয় আব্দুর রশিদ সোরার। সেই প্রেক্ষিতে, কাশ্মীরের একটি আদালত আব্দুলকে তাদের শ্রীনগরের বাড়িতে না ঢোকার নির্দেশ দিয়েছিল। শেলার দাবি অনুযায়ী, নিজের বাড়িতে ঢুকতে না পারার অপমান সহ্য করতে পারছেন না তিনি, সেই কারণেই এখন মেয়ের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করছেন। যদিও এই বিষয়কে ইতিমধ্যেই হাতিয়ার করে ফেলেছে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *