আমি ভয় পাই না, আমার সঙ্গে পাঙ্গা নিলে আরও চাঙ্গা হই: মমতা

কলকাতা: মোদির থেকে বড় দুর্নীতিগ্রস্ত আর কেউ নেই। উনি দুর্নীতির মাস্টার। চোরের মায়ের বড় গলা। আজ এভাবেই মোদিকে তোপ দাগলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি জানালেন, সার্কিট বেঞ্চ তো কলকাতা হাইকোর্টের। অথচ রাজ্য সরকারের কোনও প্রতিনিধিই ছিলেন না আজকের জলপাইগুড়ির সার্কিট বেঞ্চ উদ্বোধন অনুষ্ঠানে। এদিনও মুখ্যমন্ত্রী ‘মোদি হটাও দেশ বাঁচাও’ স্লোগানও তোলেন। তিনি বলেন,

d9321d411cba0c10e5a418f7a03bb794

আমি ভয় পাই না, আমার সঙ্গে পাঙ্গা নিলে আরও চাঙ্গা হই: মমতা

কলকাতা: মোদির থেকে বড় দুর্নীতিগ্রস্ত আর কেউ নেই। উনি দুর্নীতির মাস্টার। চোরের মায়ের বড় গলা। আজ এভাবেই মোদিকে তোপ দাগলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি জানালেন, সার্কিট বেঞ্চ তো কলকাতা হাইকোর্টের। অথচ রাজ্য সরকারের কোনও প্রতিনিধিই ছিলেন না আজকের জলপাইগুড়ির সার্কিট বেঞ্চ উদ্বোধন অনুষ্ঠানে। এদিনও মুখ্যমন্ত্রী ‘মোদি হটাও দেশ বাঁচাও’ স্লোগানও তোলেন। তিনি বলেন, সত্যাগ্রহকে ভয় পেয়েছেন বলেই ভয় দেখাচ্ছেন মোদি। আমার সঙ্গে পাঙ্গা নিলে আমি আরও চাঙ্গা হই। আমাকে চমকে ধমকে লাভ নেই। উনি তো আমার ‘জগাই-মাধাই’ নিয়ে স্লোগানও চুরি করেছেন। তিনি আরও বলেন, টাকা দিয়ে ত্রিপুরা নিয়েছো। বাংলাকে পারবে না। ভোট এলেই মোদি চাওয়ালা আর ভোট মিটলেই রাফালওয়ালা। আসলে মহাজোটকে ভয় পেয়েছেন মোদি। তাই প্রলাপ বকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *