খাস কলকাতায় তৃণমূলের মহিলা কাউন্সিলরকে মারধর, গ্রেপ্তার ২

কলকাতা: এবার খোদ কলকাতায় নিজের অফিসের মধ্যে আক্রান্ত তৃণমূলের কাউন্সিলর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ৭৭ নম্বর ওয়ার্ডে। আক্রান্ত কাউন্সিলরের নাম শামিমা রেহান খান। হামলার ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এলাকার এক কংগ্রেস নেতা ও কর্মীকে। যদিও কাউন্সিলরের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন কংগ্রেস নেতার আইনজীবী।অভিযোগ, ঘটনার দিন অভিযুক্তরা দল বেঁধে তৃণমূল কাউন্সিলরের অফিসে এসে তাঁকে মারধর ও

d44a6ad170dcb795b1fda0c00e58b88d

খাস কলকাতায় তৃণমূলের মহিলা কাউন্সিলরকে মারধর, গ্রেপ্তার ২

কলকাতা: এবার খোদ কলকাতায় নিজের অফিসের মধ্যে আক্রান্ত তৃণমূলের কাউন্সিলর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ৭৭ নম্বর ওয়ার্ডে। আক্রান্ত কাউন্সিলরের নাম শামিমা রেহান খান। হামলার  ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এলাকার এক কংগ্রেস নেতা ও কর্মীকে। যদিও কাউন্সিলরের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন কংগ্রেস নেতার আইনজীবী।অভিযোগ, ঘটনার দিন অভিযুক্তরা দল বেঁধে তৃণমূল কাউন্সিলরের অফিসে এসে তাঁকে মারধর ও কটূক্তি করার পাশপাশি খুনের হুমকি দেয়। অভিযুক্তদের কাছে আগ্নেয়াস্ত্রও ছিল। এই ঘটনায় অসুস্থ হয়ে পড়েন কাউন্সিলর। সোমবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের হলে  তদন্তে নামে পুলিশ,গ্রেপ্তার হয় দুজন।

পুলিশ জানিয়েছে ধৃতরা কংগ্রেসের কর্মী। এই ঘটনার সঙ্গে জড়িত আরও বেশ কয়েকজনের খোঁজ শুরু করেছে পুলিশ। এদিকে গ্রেপ্তারির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব। দলের তরফে দাবি করা হয়েছে, কাউন্সিলর এলাকার উন্নয়নে কোনও ভূমিকা নেন না। বৃষ্টি শুরু হতেনা হতেই ৭৭ নম্বর ওয়ার্ড জলে ডুবেছে। বাসিন্দারা বেশ কয়েকদিন ধরেই জলবন্দি হয়ে পড়েছেন। মশা ও জলবাহিত রোগের প্রকোপ দেখা গিয়েছে। এমতাবস্থায় জল নামানোর জন্য কোনও ধরনের ব্যবস্থা নেননি কাউন্সিলর। তাই একপ্রকার বাধ্য হয়েই কাউন্সিলরের কাছে আবেদন করা হয়েছিল, তাঁকে কোনওভাবেই আক্রমণ করা হয়নি। আগ্নেয়াস্ত্রর কথা বলে ফাঁসানো হচ্ছে। যদি এলাকার জমা জল সরিয়ে ফেলার জন্য আবেদন করতে গেলে কাউন্সিলরকে আক্রমণের অভিযোগ তোলা হয় তাহলে আর কিছু বলার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *