বাংলায় রাহুলের সভার দিনক্ষণ চূড়ান্ত করল প্রদেশ নেতৃত্ব

মালদহ: চূড়ান্ত হয়ে গেল মালদহে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর নির্বাচনী জনসভা। শেষ মুহূর্তে বড় কোনও রদবদল না হলে ১৫ মার্চ উত্তর মালদহে জনসভা করতে মালদহে আসছেন তিনি। মালদহ জেলা কংগ্রেস জানিয়েছে, রাহুলজির সভার জন্য প্রাথমিকভাবে সামসি কলেজের মাঠের কথা ভাবা হয়েছে। ইতিমধ্যেই এই সভার বিষয়ে জেলা প্রশাসনকে চিঠি দিয়েছেন দক্ষিণ মালদহের সংসদ সদস্য আবু

466bcbb71681886de21284a8c1c7d87c

বাংলায় রাহুলের সভার দিনক্ষণ চূড়ান্ত করল প্রদেশ নেতৃত্ব

মালদহ: চূড়ান্ত হয়ে গেল মালদহে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর নির্বাচনী জনসভা। শেষ মুহূর্তে বড় কোনও রদবদল না হলে ১৫ মার্চ উত্তর মালদহে জনসভা করতে মালদহে আসছেন তিনি।

মালদহ জেলা কংগ্রেস জানিয়েছে, রাহুলজির সভার জন্য প্রাথমিকভাবে সামসি কলেজের মাঠের কথা ভাবা হয়েছে। ইতিমধ্যেই এই সভার বিষয়ে জেলা প্রশাসনকে চিঠি দিয়েছেন দক্ষিণ মালদহের সংসদ সদস্য আবু হাসেম খান চৌধুরি (ডালু)। জেলা কংগ্রেস নেতৃত্বের দাবি, মালদহের জনসভা দিয়েই রাহুল গান্ধী পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করবেন। কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, হেলিকপ্টারে করে মালদহে এসে পৌঁছাবেন রাহুল গান্ধী। তাঁর সঙ্গে রাজ্য কংগ্রেসের পর্যবেক্ষক গৌরব গগৈ, প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র এবং প্রাক্তন প্রদেশ সভাপতি অধীর চৌধুরি ছাড়াও দীপা দাশমুন্সি সহ বেশ কয়েকজন কংগ্রেস বিধায়ক থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *