বাবুলের জামানত বাজেয়াপ্ত হবে, মুনমুনের অপমানে ক্ষুব্ধ মমতা

কলকাতা: যে ভয় পায় সে মরে, আর যে লড়াই করে সে জেতে। আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় এবার ভয় পাচ্ছেন, তাই অসম্মানজনক মন্তব্য করছেন। সাংবাদিক সম্মেলনের একেবারে শেষে এসে এভাবেই বাবুলের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেত্রী। গতকাল তৃণমূলের তরফে যে প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে সেখানে দেখা গিয়েছে বাঁকুড়ার সাংসদ মুনমুন সেনকে আসানসোলে দাঁড় করিয়েছেন দলনেত্রী।

bdaa980f5b3cadb6afa3104b9229deaf

বাবুলের জামানত বাজেয়াপ্ত হবে, মুনমুনের অপমানে ক্ষুব্ধ মমতা

কলকাতা: যে ভয় পায় সে মরে, আর যে লড়াই করে সে জেতে। আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় এবার ভয় পাচ্ছেন, তাই অসম্মানজনক মন্তব্য করছেন। সাংবাদিক সম্মেলনের একেবারে শেষে এসে এভাবেই বাবুলের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেত্রী।

গতকাল তৃণমূলের তরফে যে প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে সেখানে দেখা গিয়েছে বাঁকুড়ার সাংসদ মুনমুন সেনকে আসানসোলে দাঁড় করিয়েছেন দলনেত্রী। যেখানে তাঁর প্রতিদ্বন্দ্বি বিজেপির সুপ্রিয় বড়াল ওরফে বাবুল সুপ্রিয়। তৃণমূল নেত্রীর প্রার্থী তালিকা শোনার পরই কটাক্ষ করেছেন বিজেপি সাংসদ। তিনি বলেন, তৃণমূল সবসময় সেনসেশনাল কিছু করে ভোটে জিততে চায়, তাই মুনমুন সেনকে তাঁর বিরুদ্ধে দাঁড় করিয়েছে। এককথায় মুনমুন সেনকে সেনসেশন বলেছেন বাবুল।

তাঁর দলীয় সাংসদ সম্পর্কে অসম্মানজনক মন্তব্। করেছেন বাবুল, বৈঠকের শেষ মুহূর্তে এসে এখবর পেতেই উজ্জীবিত হয়ে উঠলেন তৃণমূল নেত্রী। বললেন, বিজেপির লোকজনের সংস্কৃতি নিয়ে সংশয় রয়েছে। মুনমুন সেন সুচিত্রা সেনের একমাত্র সন্তান, আর মহানায়িকা বাঙালিদের কাছে কতটা আদরণীয় তা আরা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আসলে বাবুল বুঝতে পেরেছেন এবার তাঁকে হারতে হবে, ওঁর জামানত বাজেয়াপ্ত হবে। তাই ভয় পেয়েছেন এবং এসব অসংলগ্ন কথাবার্তা বলছেন।

আসলে বাবুল একা নয়, বিজেপি দলটাই এমন। যারা টাকা দিয়ে অন্যের দলের সদস্যদের ভাঙিয়ে আনে, যে দলের নিজস্ব আদর্শ বা উদ্দেশ্য কিছুই নেই তাদের আমি সম্মান করি না। তৃণমূলের কিছু গদ্দারকে ভাঙিয়ে আমাকে ভয় দেখানোর চেষ্টা হয়েছে, আরে এটা মাটির পার্টি, তৃণমূল সবসময় মানুষের হয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে, আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। যারা তৃণমূল ছেড়ে যেতে চায় তাদের বলছি, যা না বাবা। আমি তো নরেন্দ্র মোদি নই যিনি ২০১৪-তে ক্ষমতায় আসার পর প্রেস কনফারেন্সে যোগ দেন না, নিজের কাজ সম্পর্কে অস্বস্তিকর প্রশ্ন এড়ানোর ভয়ে। তৃণমূলে এসব নেই, তাইতো প্রার্থী তালিকায় বৈচিত্রের মধ্যে ঐক্যকে প্রাধান্য দেওয়া হয়েছে। এটাই এই দলের সৌন্দর্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *