ক্ষমতায় এসে মোদিকে জেলে পাঠাবেন রাহুল! তুঙ্গে চর্চা

নয়াদিল্লি: কংগ্রেস ক্ষমতায় এলে মোদি জেলে যাবেন বলে জানিয়ে দিলেন রাহুল গান্ধী। তামিলনাড়ুর কন্যাকুমারীতে এক জনসভায় রাফাল প্রসঙ্গ তুলে ফের তিনি বলেন, সত্য চাপা থাকবে না। রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে তদন্ত হলেই নরেন্দ্র মোদিকে জেলে যেতে হবে। সত্যই তাঁকে জেলে পাঠাবে। নির্বাচনী প্রচারে মোদিকে আক্রমণের পাশাপাশি ভোটারদের মন জয় করতে কিছু প্রতিশ্রুতিও দেন রাহুল। মহিলা

bf853ec12b3f9e1b902ab1a18910ba6f

ক্ষমতায় এসে মোদিকে জেলে পাঠাবেন রাহুল! তুঙ্গে চর্চা

নয়াদিল্লি: কংগ্রেস ক্ষমতায় এলে মোদি জেলে যাবেন বলে জানিয়ে দিলেন রাহুল গান্ধী। তামিলনাড়ুর কন্যাকুমারীতে এক জনসভায় রাফাল প্রসঙ্গ তুলে ফের তিনি বলেন, সত্য চাপা থাকবে না। রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে তদন্ত হলেই নরেন্দ্র মোদিকে জেলে যেতে হবে। সত্যই তাঁকে জেলে পাঠাবে। নির্বাচনী প্রচারে মোদিকে আক্রমণের পাশাপাশি ভোটারদের মন জয় করতে কিছু প্রতিশ্রুতিও দেন রাহুল।

মহিলা ভোটারদের ভোট নিশ্চিত করার লক্ষ্যে তিনি বলেন, ক্ষমতায় এলে স্রেফ ৩৩ শতাংশ মহিলা সংরক্ষণ বিল সংসদে পাশই নয়, সরকারি চাকরিতেও ৩৩ শতাংশ সংরক্ষরণ হবে। নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর ওপর চাপ বাড়াতে জনসভায় আগে এদিনই চেন্নাইয়ের স্টেলা মারিস মহিলা কলেজে ছাত্রীদের সঙ্গে এক আলাপচারিতায় এক প্রশ্নের উত্তরে বলেন, রবার্ট ওয়াধেরার নামে নানা দুর্নীতির অভিযোগ করে বিজেপি সরকার। করুক। তদন্তও হোক, আপত্তি নেই। কিন্তু মোদিজির বিরুদ্ধেও তো একইসঙ্গে তদন্ত করতে হবে। রাফালে যে দুর্নীতি তিনি করেছেন, তাতে প্রধানমন্ত্রীও বাদ যাবেন না। পড়ুয়াদের তিনি বলেন, আমাকে স্যার না বলে রাহুল বলতে পারবেন? তবে নীরব মোদি প্রসঙ্গে কথা বলতে গিয়ে একবার ভুল করে নরেন্দ্র বলে ফেলেন রাহুল। পরক্ষণেই অবশ্য ভুল শুধরে নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *