বিপুল ভোটে হারার পরও লোকসভায় লড়তে চান সুনীল দত্তের কন্যা

মুম্বই: দু’মাসের মধ্যে মত পরিবর্তন। লোকসভা নির্বাচনে লড়তে প্রস্তুত কংগ্রেসের প্রাক্তন সাংসদ প্রিয়া দত্ত। ২০১৪ সালে পুনম মহাজনের কাছে বিপুল ভোটে পরাজয়ের পর থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল। তার উপর মুম্বই কংগ্রেসের সভাপতি সঞ্জয় নিরুপমের সঙ্গে বিবাদ নিয়ে রাহুল গান্ধীর কাছে অভিযোগও জানান। আর এক কংগ্রেস নেতা মিলিন্দ দেওরাও অভিযোগ জানিয়েছিলেন। এরপর গত জানুয়ারি মাসেই

222c2e2a4c8c9c109f984e5592b94868

বিপুল ভোটে হারার পরও লোকসভায় লড়তে চান সুনীল দত্তের কন্যা

মুম্বই: দু’মাসের মধ্যে মত পরিবর্তন। লোকসভা নির্বাচনে লড়তে প্রস্তুত কংগ্রেসের প্রাক্তন সাংসদ প্রিয়া দত্ত। ২০১৪ সালে পুনম মহাজনের কাছে বিপুল ভোটে পরাজয়ের পর থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল। তার উপর মুম্বই কংগ্রেসের সভাপতি সঞ্জয় নিরুপমের সঙ্গে বিবাদ নিয়ে রাহুল গান্ধীর কাছে অভিযোগও জানান।

আর এক কংগ্রেস নেতা মিলিন্দ দেওরাও অভিযোগ জানিয়েছিলেন। এরপর গত জানুয়ারি মাসেই আনুষ্ঠানিকভাবে সুনীল দত্তের কন্যা জানান, তিনি আর ভোটে লড়বেন না। দুই মাস ঘুরতে না ঘুরতেই মত পাল্টে প্রিয়া দত্ত জানালেন, আশা করছি, আমার আগের বক্তব্য কেউ ব্যক্তিগতভাবে নেবেন না। দলের মধ্যে বিবাদ থাকতেই পারে। কিন্তু দেশের স্বার্থে এবং আগামী প্রজন্মের স্বার্থে আমি লোকসভায় লড়ব। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে চিঠি লিখে নিজের বক্তব্য জানিয়েছেন বলেও জানান। বাবা সুনীল দত্তের মৃত্যুর পর ২০০৫ সালে মুম্বই উত্তর পশ্চিম লোকসভা কেন্দ্রে প্রথম জয়লাভ করেন প্রিয়া দত্ত। এরপর ২০০৯ সালেও তিনি বিপুল ভোটে জয় পান। কিন্তু গত নির্বাচনে মোদি ঝড়ের মুখে পড়ে অন্য কংগ্রেস নেতাদের মতো খড়কুটোর মতো উড়ে যান প্রিয়া দত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *