কংগ্রেসের রক্তচাপ বাড়িয়ে জোট বাধছে শিখ সম্প্রদায়

অমৃতসর: শিখ ধর্মাবলম্বীদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করা উচিত বলে বুধবার মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী হরসিমরৎ কাউর। তাঁর মতে, পাঞ্জাব ভাগ করে শিখদের উপর প্রথম আঘাত হানেন প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু। আর অমৃতসর স্বর্ণ মন্দির আক্রমণ করে শিখদের ভাবাবেগে আঘাত দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। বৃহস্পতিবার কর্তারপুর করিডর নিয়ে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসছে ভারত। তার

07b665e2e1f07355230f09ba80840a07

কংগ্রেসের রক্তচাপ বাড়িয়ে জোট বাধছে শিখ সম্প্রদায়

অমৃতসর: শিখ ধর্মাবলম্বীদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করা উচিত বলে বুধবার মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী হরসিমরৎ কাউর।

তাঁর মতে, পাঞ্জাব ভাগ করে শিখদের উপর প্রথম আঘাত হানেন প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু। আর অমৃতসর স্বর্ণ মন্দির আক্রমণ করে শিখদের ভাবাবেগে আঘাত দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। বৃহস্পতিবার কর্তারপুর করিডর নিয়ে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসছে ভারত। তার আগে হরসিমরতের মন্তব্য তাৎপর্যপূর্ণ। হরসিমরতের দল শিরোমণি অকালি দলকে হটিয়ে পাঞ্জাবের ক্ষমতায় এসেছে কংগ্রেস। শিয়রে লোকসভা ভোট। বিজেপির সঙ্গে জোট করে এবারও লোকসভা ভোটে লড়ছে অকালি দল। স্বাভাবিকভাবে কংগ্রেসকে নিশানা করেছেন হরসিমরৎ। আর তাঁর নিশানায় এসেছেন প্রথম প্রধানমন্ত্রী থেকে ইন্দিরা হয়ে রাজীব গান্ধী মায় রাহুল পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *