ইসলামপুরে আক্রান্ত বিজেপি নেতা, থানায় দায়ের অভিযোগ

ইসলামপুর : উত্তর দিনাজপুরের ইসলামপুরে বিজেপি নেতা অপূর্ব চক্রবর্তীর উপর হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় অপূর্বকে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে এবং পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতির অবনতি হলে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজেপির পক্ষ থেকে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার

e1f9cfbf640907469b10109f4c4ea0c2

ইসলামপুরে আক্রান্ত বিজেপি নেতা, থানায় দায়ের অভিযোগ

ইসলামপুর : উত্তর দিনাজপুরের ইসলামপুরে বিজেপি নেতা অপূর্ব চক্রবর্তীর উপর হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় অপূর্বকে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে এবং পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতির অবনতি হলে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজেপির পক্ষ থেকে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার রাতে ইসলামপুরের গুঞ্জরিয়া এলাকায় এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন বিজেপি নেতা অপূর্ব চক্রবর্তী। অভিযোগ, বাড়ি ফেরার পথে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুস্কৃতীরা আচমকা তাঁকে আক্রমণ করে। বেধড়ক মারধর করা হয়। যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ইসলামপুরের তৃণমূল নেতা জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *