১৫ দিনের মধ্যেই তৃণমূলের ইট-বালি-সুরকি আলাদা করে দেব: দিলীপ

হাওড়া: ১৫ দিনের মধ্যে তৃণমূল কংগ্রেসের ইট-বালি-সুরকি সব আলাদা করে দেব। পার্টি বলে কিছু থাকবে না। আর ডিসেম্বর মাসের মধ্যে এই তৃণমূল সরকারকে খুঁজে পাবেন না। শুক্রবার বারাসতের এমপি-এমএলএ স্পেশাল কোর্টে একটি মামলায় উপস্থিত হয়ে আসন্ন নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের কাছে এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে কেন ডিসেম্বরের মধ্যে এই রাজ্য

0b17ee8541d64f9cffb77a153f29fada

১৫ দিনের মধ্যেই তৃণমূলের ইট-বালি-সুরকি আলাদা করে দেব: দিলীপ

হাওড়া: ১৫ দিনের মধ্যে তৃণমূল কংগ্রেসের ইট-বালি-সুরকি সব আলাদা করে দেব। পার্টি বলে কিছু থাকবে না। আর ডিসেম্বর মাসের মধ্যে এই তৃণমূল সরকারকে খুঁজে পাবেন না। শুক্রবার বারাসতের এমপি-এমএলএ স্পেশাল কোর্টে একটি মামলায় উপস্থিত হয়ে আসন্ন নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের কাছে এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তবে কেন ডিসেম্বরের মধ্যে এই রাজ্য সরকার থাকবে না, তা তিনি খোলসা করেননি। এ ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হলেও তিনি বলেন, ডিসেম্বর দেরি আছে। সব দেখতে পাবেন। স্পর্শকাতর বুথ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সারা পশ্চিমবঙ্গই আজ স্পর্শকাতর হয়ে গিয়েছে। নতুন করে কাউকে জানাবার দরকার নেই। আমরা সমস্ত নথিপত্র ও ভিডিও নির্বাচন কমিশনের কাছে জমা দিয়েছি। তাদের হাতে সেই তথ্য আছে। অর্জুন সিং-এর যোগদান প্রসঙ্গে তিনি বলেন, যাঁরা বিজেপিতে নিজের ভবিষ্যৎ দেখছেন তাঁরা আসছেন। আরও অনেকে আসবেন। আরও নতুন চমক আছে। অর্জুন সিংকে দু’লক্ষ ভোটে হারানোর ব্যাপারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ভোটের পর কী তাঁকে (অভিষেককে) খুঁজে পাওয়া যাবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *