TRP বাড়াতে লক্ষাধিক টাকার ঘুষ দিয়েছেন অর্ণব! বিস্ফোরক মুম্বই পুলিশ

টিআরপি কেলেঙ্কারি নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ উঠে আসছে দিন দিন।

c897082e3684cdd02ed8bec8148cb1fd

মুম্বই: টিআরপি কেলেঙ্কারি নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ উঠে আসছে দিন দিন। বিগত কয়েক মাস ধরে রিপাবলিক টিভি এবং সঞ্চালক অর্ণব গোস্বামীকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করে আসছে মুম্বই পুলিশ। এবার আরও এক চাঞ্চল্যকর তথ্য সামনে এলো তাদের তরফে। দাবি করা হল, টিআরপি বাড়াতে অর্ণব গোস্বামী লক্ষ লক্ষ টাকা ঘুষ দিয়েছেন প্রাক্তন BARC সিইও পার্থ দাসগুপ্তকে! মুম্বই পুলিশের এই নতুন অভিযোগে আবারো ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়েছে। এই প্রেক্ষিতে গতকাল আদালতে একটি রিমান্ড নোট দাখিল করেছে মুম্বই পুলিশ।

সম্প্রতি BARC প্রাক্তন সিইও পার্থ দাসগুপ্তকে গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ। তাদের দাবি, তাকে জিজ্ঞাসাবাদ করেই এমন তথ্য হাতে পেয়েছে তারা। মুম্বই পুলিশ দাবি করেছে, নিজের চ্যানেলের টিআরপি বাড়াতে পার্থ দাসগুপ্তকে একাধিকবার ঘুষ দিয়েছেন অর্ণব গোস্বামী। তবে শুধু পার্থকে নয়, BARC-এর প্রাক্তন সিওও রমিল রামঘুরিয়াকেও লক্ষাধিক টাকার ঘুষ দিয়েছিলেন অর্ণব। পুলিশ জানিয়েছে, ঘুষের টাকায় ফ্ল্যাট থেকে শুরু করে প্রসাধনী সামগ্রী সবকিছু কিনেছেন তারা। এখন সেই সব জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই পুনের রাজগড় থানা এলাকা থেকে BARC প্রাক্তন সিইও পার্থ দাসগুপ্তকে গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ।

উল্লেখ্য, প্রায় মাস দুয়েক ধরে টিআরপি কেলেঙ্কারি নিয়ে একের পর এক চাঞ্চল্যকর খবর বেরিয়ে আসছে। এই ঘটনায় ইতিমধ্যেই রিপাবলিক নেটওয়ার্কসহ তিনটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের বিরুদ্ধে ইআরপি নিয়ে কারসাজি করার অভিযোগ উঠেছে। গ্রেফতার হয়েছেন রিপাবলিক টিভির সিইও বিকাশ খানচান্দানিও। তিনি পরবর্তীকালে জামিন পেয়ে গেলেও তিনি টিআরপি মামলায় বেশ ভালরকম তদন্তমূলক পদক্ষেপ নিয়েছে মুম্বই পুলিশ। খোদ মুম্বই পুলিশের কমিশনার দাবি করেছিলেন, রিপাবলিক সহ বেশকিছু সংবাদমাধ্যম মোটা অর্থের বিনিময় টিআরপি কিনছে। এই প্রসঙ্গে জানা গিয়েছিল মুম্বইয়ের বেশ কিছু এলাকায় স্থানীয় বাসিন্দাদের টাকা দিয়ে নির্দিষ্ট চ্যানেল চালিয়ে রাখতে বলা হত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *