চম্বলের ‘ডাকাত’কে লোকসভায় প্রার্থী করছে কংগ্রেস

ভোপাল: প্রায় ৩৭ বছর হল তিনি বন্দুক ছেড়েছেন। কিন্তু ডাকাত সর্দার পরিচয় এখনও পিছু ছাড়েনি। মুখে-চোখে বয়সের ছাপ পড়লেও দুধর্ষ ব্যাপার আজও বর্তমান। তিনি একদা চম্বলের ত্রাস ডাকাত মালখান সিং। আসন্ন লোকসভা ভোটে লড়তে আগ্রহী তিনি। আর সেই আগ্রহ নিয়েই সোমবার দিল্লিতে কংগ্রেসের সদর দপ্তরে পৌঁছে গেলেন। ডাকাতি পেশা ছেড়ে ধর্মীয় জীবনযাপন করা মালখান সিং

1cfbba0f0775e2dc51dbdc6f260f94b7

চম্বলের ‘ডাকাত’কে লোকসভায় প্রার্থী করছে কংগ্রেস

ভোপাল: প্রায় ৩৭ বছর হল তিনি বন্দুক ছেড়েছেন। কিন্তু ডাকাত সর্দার পরিচয় এখনও পিছু ছাড়েনি। মুখে-চোখে বয়সের ছাপ পড়লেও দুধর্ষ ব্যাপার আজও বর্তমান। তিনি একদা চম্বলের ত্রাস ডাকাত মালখান সিং। আসন্ন লোকসভা ভোটে লড়তে আগ্রহী তিনি। আর সেই আগ্রহ নিয়েই সোমবার দিল্লিতে কংগ্রেসের সদর দপ্তরে পৌঁছে গেলেন।

ডাকাতি পেশা ছেড়ে ধর্মীয় জীবনযাপন করা মালখান সিং কংগ্রেস নেতাদের বিনয়ের সঙ্গে জানিয়েছেন, তিনি এমপি হলে চিত্রকূট এলাকা থেকে ডাকাতি সমস্যাকে নির্মূল করে দেবেন। এলাকায় শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনবেন। বিরাট জোরাল গোঁফে তা দিতে দিতে মালখান জানান, কংগ্রেসের টিকিটে বান্দা লোকসভা কেন্দ্র থেকে লড়তে চাই। আমার খানগার রাজপুত সম্প্রদায়ে যথেষ্ট ভোট ভিত্তি আছে। চিত্রকূট এলাকায় আজও সাধারণ মানুষ ডাকাতির সমস্যায় জর্জরিত। আমি এমপি হলে ডাকাতির সমস্যা আর থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *