মোদির বিরুদ্ধে এবার প্রার্থী হচ্ছেন কাশ্মীরি যুবক

শ্রীনগর: বারাণসী বরাবরই ভারতীয় জনতা পার্টির খাস তালুক হিসেবে পরিচিত। আসন্ন লোকসভা নির্বাচনে ওই কেন্দ্র থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনা প্রবল। ভোটের ময়দানে তাঁকে একচুলও জমি ছাড়তে রাজি নয় বিরোধী কংগ্রেস। ফলে এই আসনে বিজেপি-কংগ্রেসের মধ্যে জোর টক্কর হতে চলছে বলে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। এরমধ্যেই মোদির গড়ে দাগ কাটতে বারাণসী কেন্দ্রে প্রার্থী

5f8ab612db9b635e55b21f496b773bde

মোদির বিরুদ্ধে এবার প্রার্থী হচ্ছেন কাশ্মীরি যুবক

শ্রীনগর: বারাণসী বরাবরই ভারতীয় জনতা পার্টির খাস তালুক হিসেবে পরিচিত। আসন্ন লোকসভা নির্বাচনে ওই কেন্দ্র থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনা প্রবল। ভোটের ময়দানে তাঁকে একচুলও জমি ছাড়তে রাজি নয় বিরোধী কংগ্রেস।

ফলে এই আসনে বিজেপি-কংগ্রেসের মধ্যে জোর টক্কর হতে চলছে বলে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। এরমধ্যেই মোদির গড়ে দাগ কাটতে বারাণসী কেন্দ্রে প্রার্থী হতে চলেছেন বছর ৩০-এর এক কাশ্মীরি যুবক সাজাদ নোরাবাদি। তাঁর দাবি, এখানকার মানুষ অবশ্যই তাঁকে সমর্থন করবেন। দক্ষিণ কাশ্মীরের সন্ত্রাস কবলিত কুলগাঁওয়ের বাসিন্দা সাজাদ। গত লোকসভা নির্বাচনেও ভোট বয়কটের দাবিতে উপত্যকায় জোর প্রচার চালিয়েছিলেন তিনি। এর জন্য ১৫ দিন জেলও খাটতে হয়। কিন্তু এবার দেশের ধর্মনিরপেক্ষতাকে রক্ষা তাগিদে ভোটে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন এই কাশ্মীরি যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *