রক্তের হোলি খেলবেন না, মোদি-শাহকে তোপ মমতার

কলকাতা: পুজো মানেই তিলক আঁকা নয়। অমিতবাবু-মোদীবাবুরা আমার সঙ্গে মন্ত্রের প্রতিযোগিতায় নামুন। দেখাই যাক, সংস্কৃত মন্ত্র কে বেশি জানে। মঙ্গলবার মারোয়ারি ফেডারেশনের অনুষ্ঠান থেকে এভাবেই নরেন্দ্র মোদি ও অমিত শাহের বিরুদ্ধে তোপ দাগলেন। বিজেপি যে ধর্মীয় বিভেদ টেনে দেশের মধ্যে অশান্তির সৃষ্টি করছে তা মনে করিয়ে দিতে ছাড়লেন না তৃণমূলনেত্রী। লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদী

2bf851f90b38e4d33528db7ec6fb9f70

রক্তের হোলি খেলবেন না, মোদি-শাহকে তোপ মমতার

কলকাতা: পুজো মানেই তিলক আঁকা নয়। অমিতবাবু-মোদীবাবুরা আমার সঙ্গে মন্ত্রের প্রতিযোগিতায় নামুন। দেখাই যাক, সংস্কৃত মন্ত্র কে বেশি জানে। মঙ্গলবার মারোয়ারি ফেডারেশনের অনুষ্ঠান থেকে এভাবেই নরেন্দ্র মোদি ও অমিত শাহের বিরুদ্ধে তোপ দাগলেন।

বিজেপি যে ধর্মীয় বিভেদ টেনে দেশের মধ্যে অশান্তির সৃষ্টি করছে তা মনে করিয়ে দিতে ছাড়লেন না তৃণমূলনেত্রী। লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদী ও অমিত শাহকে মন্ত্রোচ্চারণের প্রতিযোগিতায় আহ্বানও করেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, মোদী-শাহরা ধর্মের নামে রাজনীতি করছেন। আমাদের এখানে ঘরে ঘরে লক্ষ্মীপুজো হয়। আমরা ছটপুজো করি, ছটপুজোয় ছুটি দিই। দক্ষিণেশ্বর, তারকেশ্বর মন্দিরকে আমরা সাজিয়ে তুলেছি। ওরা কি আমাদের ধর্ম শেখাবে।

দোলের আগে হিন্দিবলয়ের সঙ্গে জনসংযোগ বাড়িয়ে নিলেন মমতা। মোদি শাহরা দেশ জুড়ে অশান্তি ছড়াচ্ছেন। রঙের উৎসব হোলি, তাই হোলি খেলুন রঙে দিয়েই, রক্তে নয়। অশান্তি ছড়াবেন না। শান্তি বজায় রাখুন। বাংলা শান্তির পীঠস্থান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *