ভোটের মুখে দলত্যাগ করলেন ১৮ বিজেপি নেতা

অরুণাচল: ভোটের মুখে জোর ধাক্কা বিজেপির। অরুণাচল প্রদেশে বিজেপির প্রথম সারির ১৮ জন নেতা দলত্যাগ করে যোগ দিলেন কনরাড সাংমার ন্যাশনাল পিপলস পার্টিতে। পদত্যাগীদের মধ্যে রয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক জারপুম গাম্ভিন, স্বরাষ্ট্রমন্ত্রী কুমার ওয়াই, পর্যটনমন্ত্রী জারকর গামিলন এবং ৬ জন বিধায়ক। তাঁদের টিকিট দেওয়া হয়নি। কনরাডের পার্টি বিজেপির জোটসঙ্গী হলেও সম্প্রতি একা লড়ার সিদ্ধান্ত নিয়েছে।

3b1d5a3564e5d4911dcb45be33c80e58

ভোটের মুখে দলত্যাগ করলেন ১৮ বিজেপি নেতা

অরুণাচল: ভোটের মুখে জোর ধাক্কা বিজেপির। অরুণাচল প্রদেশে বিজেপির প্রথম সারির ১৮ জন নেতা দলত্যাগ করে যোগ দিলেন কনরাড সাংমার ন্যাশনাল পিপলস পার্টিতে।

পদত্যাগীদের মধ্যে রয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক জারপুম গাম্ভিন, স্বরাষ্ট্রমন্ত্রী কুমার ওয়াই, পর্যটনমন্ত্রী জারকর গামিলন এবং ৬ জন বিধায়ক। তাঁদের টিকিট দেওয়া হয়নি। কনরাডের পার্টি বিজেপির জোটসঙ্গী হলেও সম্প্রতি একা লড়ার সিদ্ধান্ত নিয়েছে। অরুণাচলে ১১ এপ্রিল লোকসভার সঙ্গে বিধানসভারও নির্বাচন। এনপিপি জানাচ্ছে, তারা ৩০ থেকে ৪০টি আসনে লড়াই করবে। চেষ্টা করবে একার সরকার গড়ার। তাদের অভিযোগ, কংগ্রেসকে পরিবারতন্ত্রের জন্য দোষ দিলেও অরুণাচলে মুখ্যমন্ত্রী প্রেমা খাণ্ডুর পরিবারের লোক পেয়েছে তিনটি টিকিট। বিজেপি ইতিমধ্যেই বিধনাসভার ৫৪টি আসনে প্রার্থীতালিকা ঘোষণা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *