দু’টি কেন্দ্র থেকে এবার ভোটে লড়বেন এই অভিনেতা

অমরাবতী: একসঙ্গে দু’টি কেন্দ্র থেকে বিধানসভা ভোটে লড়ার কথা ঘোষণা করলেন তেলুগু সুপারস্টার পবন কল্যাণ। তাঁর প্রতিষ্ঠিত দল জন সেনার পক্ষ থেকে মঙ্গলবার জানানো হয়েছে বিশাখাপত্তনম জেলার গাজুয়াকা এবং পশ্চিম গোদাবরী জেলার ভীমাভরম কেন্দ্র থেকে তিনি লড়বেন। অন্ধ্রপ্রদেশ জুড়ে সমীক্ষা চালিয়ে তাঁর জন্য এই দু’টি আসন চিহ্নিত করেছে জন সেনা। পবন কল্যাণও সেই সিদ্ধান্ত মেনে

3d2a8674299f3f229ee24748e4470778

দু’টি কেন্দ্র থেকে এবার ভোটে লড়বেন এই অভিনেতা

অমরাবতী: একসঙ্গে দু’টি কেন্দ্র থেকে বিধানসভা ভোটে লড়ার কথা ঘোষণা করলেন তেলুগু সুপারস্টার পবন কল্যাণ। তাঁর প্রতিষ্ঠিত দল জন সেনার পক্ষ থেকে মঙ্গলবার জানানো হয়েছে বিশাখাপত্তনম জেলার গাজুয়াকা এবং পশ্চিম গোদাবরী জেলার ভীমাভরম কেন্দ্র থেকে তিনি লড়বেন।

দু’টি কেন্দ্র থেকে এবার ভোটে লড়বেন এই অভিনেতাঅন্ধ্রপ্রদেশ জুড়ে সমীক্ষা চালিয়ে তাঁর জন্য এই দু’টি আসন চিহ্নিত করেছে জন সেনা। পবন কল্যাণও সেই সিদ্ধান্ত মেনে নিয়েছেন। ১১ এপ্রিল অন্ধ্রপ্রদেশে লোকসভার সঙ্গেই বিধানসভা নির্বাচন। বিএসপি, সিপিআই এবং সিপিএমের সঙ্গে জোট বেঁধে ভোটে লড়ছে জন সেনা। তাঁদের ভাগে রয়েছে ১৪০টি বিধানসভা এবং ১৮টি লোকসভা আসন। এখনও পর্যন্ত ৭৭টি বিধানসভা এবং ন’টি লোকসভা আসনে প্রার্থী ঘোষণা করেছে জন সেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *