বামেদের পাঁচটি আসন ছাড়ার ঘোষণা কংগ্রেসের

কলকাতা : বামেদের দেওয়া সময়সীমার কুড়ি মিনিট আগেই সাংবাদিক বৈঠক করে বামেদের জন্যে পাঁচটি আসন ছাড়ার কথা ঘোষণা করল কংগ্রেস। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করে বামফ্রন্ট। সেখানে কংগ্রেসের জন্য চারটি আসন ছেড়ে রাখা হয়। সাংবাদিক বৈঠকে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু জানান, প্রয়োজনে তালিকা পরিবর্তনেও তাঁদের আপত্তি নেই। একই সঙ্গে বুধবার বিকেল

2a759eca5f8be76a0f37938455fb5940

বামেদের পাঁচটি আসন ছাড়ার ঘোষণা কংগ্রেসের

কলকাতা : বামেদের দেওয়া সময়সীমার কুড়ি মিনিট আগেই সাংবাদিক বৈঠক করে বামেদের জন্যে পাঁচটি আসন ছাড়ার কথা ঘোষণা করল কংগ্রেস। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করে বামফ্রন্ট। সেখানে কংগ্রেসের জন্য চারটি আসন ছেড়ে রাখা হয়।

সাংবাদিক বৈঠকে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু জানান, প্রয়োজনে তালিকা পরিবর্তনেও তাঁদের আপত্তি নেই। একই সঙ্গে বুধবার বিকেল চারটে পর্যন্ত সময় সীমা দেওয়া হয় কংগ্রেসকে। রাজ্যে এখন উপস্থিত নেই প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সেই কারণে সময়সীমা কিছুক্ষণ আগেই বামেদের জন্য পাঁচটি আসন ছাড়ার কথা ঘোষণা করেন বর্ষীয়ান কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য। আরামবাগ, বিষ্ণুপুর, ডায়মন্ডহারবার, তমলুক ও আসানসোল ছেড়ে দেওয়া হয়েছে। তবে, ক্ষোভের সুর প্রদীপ ভট্টাচার্যের কথায়। তিনি স্পষ্ট জানান, আসন সমঝোতা না, জোট চেয়েছিল কংগ্রেস। কিন্তু আসন সমঝোতার কথা বলে তড়িঘড়ি প্রার্থী তালিকা প্রকাশ করে বামেরা। কিন্তু সৌজন্যের খাতিরে তাঁরাও পাঁচটি আসন ছেড়েছেন। ভেবে দেখার জন্য বামফ্রন্টকে কোনও সময়সীমা দেয়নি প্রদেশ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *