নীরবের গ্রেপ্তারি গটআপ ম্যাচ: মমতা

কলকাতা: লন্ডনে আর্থিক জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন হীরে ব্যবসায়ী নীরব মোদি। ভোটের মুখে এই গ্রেপ্তারিকে কেন্দ্র করে দেশের রাজনীতি সরগরম। একে ‘গট আপ ম্যাচ’ বলে আখ্যা দিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্ন থেকে বেরনোর সময় নীরব মোদিকে গ্রেপ্তারির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মমতা বলেন, এটা গট আপ ম্যাচ। পর্দে কে পিছে কোন

81ee6e55762e113fd67d8eae9ca1c409

নীরবের গ্রেপ্তারি গটআপ ম্যাচ: মমতা

কলকাতা: লন্ডনে আর্থিক জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন হীরে ব্যবসায়ী নীরব মোদি। ভোটের মুখে এই গ্রেপ্তারিকে কেন্দ্র করে দেশের রাজনীতি সরগরম। একে ‘গট আপ ম্যাচ’ বলে আখ্যা দিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার নবান্ন থেকে বেরনোর সময় নীরব মোদিকে গ্রেপ্তারির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মমতা বলেন, এটা গট আপ ম্যাচ। পর্দে কে পিছে কোন হ্যায়। আসলি যো ছুপা রুস্তম হ্যায় ও নিকাল গায়া। নির্বাচন এসেছে, তাই আমরা ‘নীরব মোদি স্ট্রাইক’ দেখলাম। আরও স্ট্রাইক দেখব। নির্বাচনের জন্য এইসব রাখা থাকে সিনেমার মতো, সিনেমায় যেভাবে পরপর ঘটতে থাকে। তবে এমন ‘স্ট্রাইক’ করবেন না, যাতে দেশ পিছিয়ে যায়। এটা সরকারের কোনও ক্রেডিবিলিটি নয়। এক্সপায়ারি ডেট ওভার হয়ে গিয়েছে বিজেপি সরকারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *