পুলওয়ামা হামলার ব্যাপারে আগেই জানতেন অর্ণব? ভাইরাল হোয়াটসঅ্যাপ চ্যাটে বিস্ফোরণ

পুলওয়ামা হামলার ব্যাপারে আগেই জানতেন অর্ণব? ভাইরাল হোয়াটসঅ্যাপ চ্যাটে বিস্ফোরণ

cb591d47241ce5e2b7a0951fe279ce2f

নয়াদিল্লি: বিগত কয়েক মাস ধরেই বিতরকের কেন্দ্রবিন্দুতে রয়েছে রিপাবলিক টিভির সম্পাদক তথা সঞ্চালক অর্ণব গোস্বামী। টিআরপি কেলেঙ্কারি থেকে শুরু করে এখন গোপন তথ্য বিষয়ক ঘটনা, সব মিলিয়ে আবারও অর্ণবকে নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো দেশে। ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তের সঙ্গে অর্ণব গোস্বামী হোয়াটসঅ্যাপ চ্যাটের কিছু স্ক্রিনশট। তাতেই দেখা যাচ্ছে, অর্নবের একাধিক কথায় ইঙ্গিত মিলছে তিনি এমন কিছু গোপন তথ্য আগে থেকেই জানতেন যা পরবর্তী ক্ষেত্রে দেশজুড়ে ব্যাপক শোরগোল ফেলেছে। এমনকি পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনার ব্যাপারে আগে থেকে জানতেন অর্ণব গোস্বামী! ইঙ্গিত মিলেছে এমনও।

জাতীয় নিরাপত্তা সংক্রান্ত বহু বিষয় থেকে শুরু করে প্রধানমন্ত্রীর দফতরের বেশকিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ, সবই আগে থেকে জানতেন অর্ণব গোস্বামী। ভাইরাল হয়ে যাওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দেখে ইঙ্গিত মিলছে এমনটাই। এই নিয়ে ইতিমধ্যেই আইনজীবী প্রশান্ত ভূষণ স্ক্রিনশটগুলো টুইটারে পোস্ট করেছেন। সূত্রের খবর, টিআরপি কেলেঙ্কারিতে অর্ণব এবং বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তের বিরুদ্ধে একটি অতিরিক্ত চার্জশিট পেশ করেছেন মুম্বই পুলিশ। সেই ৩৬০০ পাতার চার্জশিটের প্রায় ৫০ পাতা জুড়ে রয়েছে তাদের দুজনের কথোপকথনের স্ক্রিনশট। সেখানেই একাধিক কথায় ইঙ্গিত মিলছে, প্রধানমন্ত্রীর দফতর থেকে শুরু করে তথ্য সম্প্রচার মন্ত্রী দপ্তরের একাধিক গুরুত্বপূর্ণ এবং গোপন তথ্য জানতেন অর্ণব গোস্বামী। 

এক্ষেত্রে, পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনা প্রসঙ্গে আগেভাগে ইঙ্গিত দিয়েছিলেন তিনি। এই প্রেক্ষিতে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়েছে। শুধু তাই নয়, দুজনের কথোপকথনের অর্ণব গোস্বামী তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে ‘অপদার্থ’ বলে কটাক্ষ করেন বলেও দেখা যাচ্ছে। পাশাপাশি, পুলওয়ামা হামলার প্রসঙ্গে তিনি মন্তব্য করেন, ভারতের পক্ষে বড় জয় হবে! যদিও এই হোয়াটসঅ্যাপ তথ্য কতটা সঠিক ভাবে ঠিক তা জানার জন্য অপেক্ষা করতে হবে। তবে নেটিজেনদের কথায়, পুরো বিষয়টি যদি সত্যি হয় তাহলে অর্ণব গোস্বামীর অবশ্যই জেলে থাকা উচিত। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *