মমতা যা ইচ্ছে করুন, কেন্দ্রে ক্ষমতায় আসছে কংগ্রেস: রাহুল

চাঁচল: বাংলার মানুষ অনেক কিছু সহ্য করেছে, একটা সময় সিবিএমের বামজমনায় শাসকরা তাদের উপরে অত্যাচার চালাত। আর এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল সরকার এই অত্যাচার করছে। মালদহে লোকসভা নির্বাচনের প্রচারে এসে এভাবে তৃণমূলনেত্রীকে একহাত নিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সোজাসুজি ইউনাইটেড ইন্ডিয়ার বিরোধিতা না করেও তিনি এদিন বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তো কারোর কথা শোনেন না, তিনি

32687d6fe0dacceb6c757dcc606474b2

মমতা যা ইচ্ছে করুন, কেন্দ্রে ক্ষমতায় আসছে কংগ্রেস: রাহুল

চাঁচল: বাংলার মানুষ অনেক কিছু সহ্য করেছে, একটা সময় সিবিএমের বামজমনায় শাসকরা তাদের উপরে অত্যাচার চালাত। আর এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল সরকার এই অত্যাচার করছে। মালদহে লোকসভা নির্বাচনের প্রচারে এসে এভাবে তৃণমূলনেত্রীকে একহাত নিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সোজাসুজি ইউনাইটেড ইন্ডিয়ার বিরোধিতা না করেও তিনি এদিন বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তো কারোর কথা শোনেন না, তিনি যা মনে করেন তাই করেন। বাংলার মানুষের উপরে অত্যাচারও করছেন নিজের নিয়মে। রাজ্যের কোনওরকম উন্নতি হচ্ছে না, মানুষ দিনের পর দিন গরীব হয়ে পড়ছেন। আর তৃণমূলনেত্রীযা মন চাইছেন তাই করছেন।

একইসঙ্গে রাহুল হুঁশিয়ারি দিয়ে বলেন, এমন একদিন আসবে যখন কংগ্রেসের নেতাকর্মীরাই বাংলায় সরকার গড়বেন। মালদহের মানুষ সবসময় কংগ্রেসের পাশে ছিল আছে থাকবে। খারাপ ভাল এমন কোনও সময় বিচার করে এই পাশে থাকা নির্ধারিত হয় না। বাংলায় তৃণমূল সরকারের আমলে কংগ্রেসের কর্মী সমর্থকরা অত্যাচারিত হয়েই চলেছে, মারধর খুন জখম কিছুই বাদ যাচ্ছে না। তবে সব খারাপেরও শেষ থাকে। একবার সেই শেষের শুরু হলে কংগ্রেস বাংলার মসনদ দখল করবে। তখনই বাংলায় প্রগতী আসবে। কংগ্রেস ছাড়া বাংলার প্রগতী সম্ভব নয়।

একই সঙ্গে বঙ্গবাসীকে সাহস জুগিয়ে রাহুল বলেন, ভয়পাবেন না, সঙ্গে থাকুন দিল্লির মসনদ এবার কংগ্রেসের দখলে আসবেই। আর ক্ষমতায় এলেই নরেন্দ্র মোদি যে ধর্মের নামে বিভেদ তৈরি করেছেন তা সমূলে উৎখাত করা হবে। প্রত্যেক গরীব মানুষের অ্যাকাউন্টে টাকা পাঠাবে সরকার, জাতি ধর্মবর্ণ নির্বিশেষে প্রত্যেকের ন্যূনতম রোজগার নিশ্চিত করা হবে। না জোটসরকার নয়, বিজেপিও নয়, লোকসভা নির্বাচনের পর ক্ষমতায় আসছে কংগ্রেস। এটি মনে করিয়ে দিতে ছাড়েননি রাহুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *