৬ রাজ্যে প্রার্থী ঘোষণা বামফ্রন্টের

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে সিপিআই(এম)। অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় দু’টি করে কেন্দ্রে, ঝাড়খণ্ড, কর্ণাটক ও উত্তরা খণ্ডে একটি করে কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা হয়েছে৷ একইসঙ্গে পশ্চিমবঙ্গের ১৩টি কেন্দ্রের প্রার্থীর নামও রয়েছে এই দ্বিতীয় তালিকায়। অন্ধ্র প্রদেশের কুরনুল ও নেল্লোরের প্রার্থীর নাম ঘোষিত হয়েছে। কুরনুলে দাঁড়িয়েছেন কে প্রভাকর রেড্ডি এবং নেল্লোরে চন্দ্র

c48c0cc6903336e2f0fcf067330b9c41

৬ রাজ্যে প্রার্থী ঘোষণা বামফ্রন্টের

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে সিপিআই(এম)। অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় দু’টি করে কেন্দ্রে, ঝাড়খণ্ড, কর্ণাটক ও উত্তরা খণ্ডে একটি করে কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা হয়েছে৷ একইসঙ্গে পশ্চিমবঙ্গের ১৩টি কেন্দ্রের প্রার্থীর নামও রয়েছে এই দ্বিতীয় তালিকায়।

অন্ধ্র প্রদেশের কুরনুল ও নেল্লোরের প্রার্থীর নাম ঘোষিত হয়েছে। কুরনুলে দাঁড়িয়েছেন কে প্রভাকর রেড্ডি এবং নেল্লোরে চন্দ্র রাজাগোপাল। ঝাড়খণ্ডের রাজমহল কেন্দ্রে (এসটি) প্রার্থী হয়েছেন গোপিন সোরেন। কর্ণাটকের চিক্কাবল্লাপুরে দাঁড়িয়েছেন মহিলা প্রার্থী বরালক্ষ্মী। তেলেঙ্গানার নালগোন্দাতেও লড়ছেন মহিলা প্রার্থী মাল্লু লক্ষ্মী। তেলেঙ্গানার খাম্মামে দাঁড়িয়েছেন বি ভেঙ্কট। উত্তরা খণ্ডের তেহরিতে প্রার্থী হয়েছেন রাজেন্দ্র পুরোহিত। এই দ্বিতীয় প্রার্থী তালিকায় পশ্চিমবঙ্গে বামফ্রন্ট প্রকাশিত ১৩টি কেন্দ্রে সিপিআই (এম) প্রার্থীর নাম রয়েছে। দ্বিতীয় দফায় রাজ্য বামফ্রন্ট এই তালিকা প্রকাশ করেছিল। গত শনিবার প্রথম দফায় ৪৫টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে সিপিআই(এম)। এখনও পর্যন্ত মোট ৬৫টি কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *