জিরো ব্যালেন্স অ্যাকাউন্টে আচমকা টাকা, কমিশনে যাচ্ছে তৃণমূল

বারাকপুর: গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকা হাজার হাজার টাকা ঢুকেছে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে নদীয়ার হরিণঘাটা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে বড় জাগুলির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে। যে সব গ্রাহকদের অ্যাকাউন্টে টাকা ঢুকেছে তাঁরাও হতবাক। অনেকে ব্যাঙ্কে যোগাযোগ করে জানতে পেরেছেন, ঋণের জন্য ওই টাকা তাঁদের দেওয়া হচ্ছে। যদিও কোনও গ্রাহকই ঋণের জন্য কোনও আবেদনই করেননি। তাহলে কেন

4dd5b98b967a2d7279aeb84f0dc04a23

জিরো ব্যালেন্স অ্যাকাউন্টে আচমকা টাকা, কমিশনে যাচ্ছে তৃণমূল

বারাকপুর: গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকা হাজার হাজার টাকা ঢুকেছে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে নদীয়ার হরিণঘাটা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে বড় জাগুলির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে। যে সব গ্রাহকদের অ্যাকাউন্টে টাকা ঢুকেছে তাঁরাও হতবাক।

অনেকে ব্যাঙ্কে যোগাযোগ করে জানতে পেরেছেন, ঋণের জন্য ওই টাকা তাঁদের দেওয়া হচ্ছে। যদিও কোনও গ্রাহকই ঋণের জন্য কোনও আবেদনই করেননি। তাহলে কেন গ্রাহকদের নামে ঋণের অনুমোদন করা হল? বিষয়টি জানাজানি হতেই তৃণমূলের হরিণঘাটা ব্লকের সভাপতি তথা জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ চঞ্চল দেবনাথ ইতিমধ্যেই গ্রাহকদের তালিকা দিয়ে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এমনকী, বিষয়টি কমিশনের কাছেও তুলে ধরা হবে বলে তৃণমূল সূত্রে খবর৷ নদীয়ার জেলাশাসক সুমিত গুপ্তা বলেন, ব্যাঙ্কে টাকা জমা হওয়া সংক্রান্ত বিষয় নিয়ে লিখিত অভিযোগ আমার কাছে জমা পড়েছে। কী করে এই ঘটনা ঘটল তা জানতে প্রশাসনিক স্তরে তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *