বাংলার বাকি আসছে প্রার্থী কারা? অঙ্ক কষছে বিজেপি

নয়াদিল্লি: আজ, সোমবার রাজ্যে প্রথম দফার ভোটের জন্য মনোনয়নপত্র পেশ করার শেষ দিন। অথচ এখনও ১২টি আসনে উপযুক্ত প্রার্থী খুঁজে পেতেই রীতিমতো হিমশিম খাচ্ছে বিজেপি। আগামীকাল, মঙ্গলবারের মধ্যে দ্বিতীয় দফার ভোটের জন্য তিনটি কেন্দ্রের প্রার্থীদের মনোনয়ন পেশ করতে হবে। আর এই পরিস্থিতিতে রবিবার গোটা দিন নানা টালবাহানার পর রাতে বিজেপির তরফ থেকে বিবৃতি দিয়ে ঘোষণা

c805a781c50c15f15c7277d39ede7b0a

বাংলার বাকি আসছে প্রার্থী কারা? অঙ্ক কষছে বিজেপি

নয়াদিল্লি: আজ, সোমবার রাজ্যে প্রথম দফার ভোটের জন্য মনোনয়নপত্র পেশ করার শেষ দিন। অথচ এখনও ১২টি আসনে উপযুক্ত প্রার্থী খুঁজে পেতেই রীতিমতো হিমশিম খাচ্ছে বিজেপি। আগামীকাল, মঙ্গলবারের মধ্যে দ্বিতীয় দফার ভোটের জন্য তিনটি কেন্দ্রের প্রার্থীদের মনোনয়ন পেশ করতে হবে। আর এই পরিস্থিতিতে রবিবার গোটা দিন নানা টালবাহানার পর রাতে বিজেপির তরফ থেকে বিবৃতি দিয়ে ঘোষণা করা হল, দার্জিলিং কেন্দ্রে তাদের প্রার্থী হচ্ছেন দলীয় যুব মোর্চার সদস্য রাজু সিং বিস্ত।

এদিন জিএনএলএফ এবং বিমল গুরুংপন্থী গোর্খা জনমুক্তি মোর্চার পক্ষ থেকে যৌথভাবে রাজুর নাম বিজেপিকে প্রস্তাব করা হয়। কৈলাস বিজয়বর্গীয়র দাবি, অমিত শাহকে চিঠি লিখে এই কেন্দ্রের বিদায়ী এমপি আলুওয়ালিয়া জানিয়েছেন, তিনি দার্জিলিং কেন্দ্র থেকে লড়তে অপারগ। বরং রাজ্যের অন্য যে কোনও আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত। পাশাপাশি তিনি আরও জানান, রাজু বিস্ত দার্জিলিং কেন্দ্রে প্রার্থী হতে চলেছেন। যা বিজেপির দপ্তর সচিব মহেন্দ্র পাণ্ডেয় প্রেস বিবৃতি দিয়ে নিশ্চিত করেছেন।

তবে রাত পর্যন্ত বিজেপির নির্বাচনী কমিটির তরফ থেকে এ ব্যাপারে কোনও ঘোষণা না হওয়ায় দলীয় কর্মী-সমর্থকদের মধ্যে বিভ্রান্তি রয়ে গিয়েছে। এমনিতেই জেলায় জেলায় প্রার্থী নিয়ে ক্ষোভের পারদ চড়ছে। কারণ, অন্যান্য রাজনৈতিক দলগুলি ইতিমধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। শুরু করে দিয়েছে পুরোদমে প্রচার। অথচ, স্বভাবতই দেওয়াল লিখন, ব্যানার-পোস্টার ছাপানো, সোশ্যাল মিডিয়ায় সুনির্দিষ্ট কেন্দ্র ধরে বিজেপি প্রার্থীদের সমর্থনে প্রচার কার্যত থমকে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *