বিজেপি প্রার্থীকে গ্রেফতারির দাবি তৃণমূলের

কোচবিহার : কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে গ্রেফতারের দাবি তুলল তৃণমূল। এনিয়ে তারা নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে। সোমবার প্রায ৫ হাজার কর্মী সমর্থক নিয়ে মিচ্ছিল করে মনোনয়নপত্র জমা দেন নিশীথ। তৃণমূলের দাবি, নিশীথ তাঁর হলফনামায় জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে এই মুহূর্তে ১১টি ফৌজদারি মামলা রয়েছে। তার মধ্যে ২টি ভিনরাজ্যের ও জামিন অযোগ্য। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের

94c72fa4e55a3b800ae92b9d9d542bf0

বিজেপি প্রার্থীকে গ্রেফতারির দাবি তৃণমূলের

কোচবিহার : কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে গ্রেফতারের দাবি তুলল তৃণমূল। এনিয়ে তারা নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে। সোমবার প্রায ৫ হাজার কর্মী সমর্থক নিয়ে মিচ্ছিল করে মনোনয়নপত্র জমা দেন নিশীথ। তৃণমূলের দাবি, নিশীথ তাঁর হলফনামায় জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে এই মুহূর্তে ১১টি ফৌজদারি মামলা রয়েছে। তার মধ্যে ২টি ভিনরাজ্যের ও জামিন অযোগ্য। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের বক্তব্য, যদি হলফনামায় তথ্য ঠিকমতো দেওয়া না হয়,তাহলে ব্যবস্থা নিক নির্বাচন কমিশন। আর যদি জামিন নেওয়া না থাকে, তাহলে গ্রেপ্তার করা হোক তাঁকে।

নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে কেবল ১১ টি নয়, আরও বেশি মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় এখনও পুলিশের খাতায় তাঁকে পলাতক দেখানো রয়েছে। তিনি তা উল্লেখ করেননি। তাঁর বিরুদ্ধে ব্যাঙ্ক ডাকাতির অভিযোগও রয়েছে । নিশীথের মতো দাগি অপরাধী বাইরে থাকলে ভোটে অশান্তি হতে পারে। নিশীথ তৃণমূল ছেড়ে সম্প্রতি বিজেপিতে গিয়েছেন। উল্লেখ্য, কোচবিহারে নিশীথের নাম ঘোষণার পরই দলীয় কর্মী সমর্থকরা বিক্ষোভে দেখান। ভাঙচুর হয় দলের অফিস, সভানেত্রীর গাড়ি। নিশীথবাবু বলেন, তৃণমূল ভয় পেয়ে এসব করছে । যদি পালতক হতাম, তাহলে নির্বাচন কমিশনের আছে গিযে মনোনয়নপত্র জমা দিতাম না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *