মোদি ফের ক্ষমতায় এলে রাজনীতি ছেড়ে দেব, কী বললেন অনুব্রত?

আজ বিকেল: নরেন্দ্র মোদি ফের ক্ষমতায় এলে রাজনীতি ছেড়ে দেব। বীরভূমের হাসনের মাঠে জনসভায় এমনই কথা বললেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। মাত্র একদিন আগেই আলিপুরদুয়ার থেকে তৃণমূলের বিরুদ্ধে হুঙ্কার ছেড়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি এই সভায় বলেন, তৃণমূল যতই গুন্ডা নামাক বিজেপি এবার ক্ষমতায় আসছে। বাংলায় ২৩টি আসন বিজেপির মুঠিতে থাকবে। এরপরেই

0815b4f271884b62ca4b4a7c68c5f8ac

মোদি ফের ক্ষমতায় এলে রাজনীতি ছেড়ে দেব, কী বললেন অনুব্রত?

আজ বিকেল: নরেন্দ্র মোদি ফের ক্ষমতায় এলে রাজনীতি ছেড়ে দেব। বীরভূমের হাসনের মাঠে জনসভায় এমনই কথা বললেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। মাত্র একদিন আগেই আলিপুরদুয়ার থেকে তৃণমূলের বিরুদ্ধে হুঙ্কার ছেড়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি এই সভায় বলেন, তৃণমূল যতই গুন্ডা নামাক বিজেপি এবার ক্ষমতায় আসছে। বাংলায় ২৩টি আসন বিজেপির মুঠিতে থাকবে। এরপরেই পালটা বললেন কেষ্ট, তিনি বলেন মা বোনেদের বলেছি এবার বিয়াল্লিশ বিয়াল্লিশ পাব। যতই সমীক্ষা বলুক না কেন বিজেপি আটটা পাবে, তা হচ্ছে না। যদি এই সমীকরণ উল্টে যায় তাহলে ভোটের পর রাজনীতি ছেড়ে দেব।

এমনিতেই এবার চড়াম চড়াম ঠাকের বাড়ি, পাচন, গুড় বাতাসা ভুলে নকুলদানায় মজেছিলেন তিনি, সেই কেষ্টবাবুর মুখে রজানৈতিক সন্ন্যাসের গল্প শুনে অনেকেই ভড়কে গিয়েছেন। নিন্দুকদের দাবি, বিজেপির জনসভা যতই বাড়ছে ততই তৃণমূলের দম ফুরিয়ে আসছে। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বেইমান বলেও কটাক্ষ করেন অনুব্রত। এদিকে ভারতী ঘোষ ও নিশিথ বাবুর আক্রান্ত হওয়ার ঘটনায় তৃণমূলকে একহাত নিয়েছেন খড়গপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি বলেন তৃণমূলের দিন ক্রমশ ফুরিয়ে আসছে, আর শেষের সেদিনের কথা চিন্তা করে আরও বেশি অনাচার করছে কর্মী সমর্থকরা। আর তো কদিন, তারপর সব শেষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *