“ব্লকের নেতার যোগ্যতা নেই দেশের নেতা, আগে চা-ওয়ালা এবার চৌকিদার”

আজ বিকেল: শুধুই মিথ্যে, ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে দিনরাত অহরহ মিথ্যে বলে চলেছেন মোদিবাবু, তাই তাঁকে চাই না। বিজেপি চাই না। দেশের দুর্ভাগ্য যে নরেন্দ্র মোদির মতো একজন প্রধানমন্ত্রী হয়েছেন। রবিবার চন্দ্রবাবু নায়ডুর ডাকে বিশাখাপত্তনম থেকে এভাবেই চৌকিদারের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশিত হলেও বাংলায় এখন নির্বাচনী প্রচার শুরু করেননি তৃণমূল

4d0d134fca87ed8c29378ecd3b595aea

“ব্লকের নেতার যোগ্যতা নেই দেশের নেতা, আগে চা-ওয়ালা এবার চৌকিদার”

আজ বিকেল: শুধুই মিথ্যে, ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে দিনরাত অহরহ মিথ্যে বলে চলেছেন মোদিবাবু, তাই তাঁকে চাই না। বিজেপি চাই না। দেশের দুর্ভাগ্য যে নরেন্দ্র মোদির মতো একজন প্রধানমন্ত্রী হয়েছেন। রবিবার চন্দ্রবাবু নায়ডুর ডাকে বিশাখাপত্তনম থেকে এভাবেই চৌকিদারের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশিত হলেও বাংলায় এখন নির্বাচনী প্রচার শুরু করেননি তৃণমূল নেত্রী। এদিন তিনি বলেন, ইংরেজি বর্ণমালা অনুযায়ী তাঁর প্রচার শুরু হবে। তাই প্রথমেই ছিল বিশাখাপত্তনম, বঙ্গোপসাগর ও পশ্চিমঘাট পর্বতমালার সংযুক্ত শহর।

রবিবার বিকেলে তেলগুদেশম পার্টির আমন্ত্রণে বিশাখাপত্তনম উড়ে যান মুখ্যমন্ত্রী। সেখানকার প্রিয়দর্শিনী স্টেডিয়ামে সভা ছিল তাঁর। সেখান থেকেই মোদিকে নিশানা করেন মমতা। বলেন, ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে ৫৬০ ইঞ্চি ঝুট। সকালে ঝুট, বিকেলে ঝুট, দুপুরে ঝুট, রাতেও ঝুট। এই মোদিকে চাই না, এই বিজেপিকে চাই না।

রবিবার বিকেলেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৫০০টি জায়গায় ‘ম্যায় ভি চৌকিদার’ প্রচারে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সন্ধে বেলা দিদি কিন্তু তা নিয়েও খোঁচা দিতে ছাড়লেন না। বিশাখাপত্তনমের সমাবেশ থেকে বললেন, “আগের বার চাওয়ালা সেজেছিল। এ বার চৌকিদার সেজেছে। কীসের চৌকিদার? দেশ লুঠের চৌকিদার, নোটবন্দির চৌকিদার, বেকারত্বের চৌকিদার।  মোদিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মমতা বলেন, টেলিপ্রম্পটার ছাড়া তো একপাও চলে না। আপনি যে কোনও ন্যাশনাল চ্যানেলে ডিবেটে বসুন। বিরোধীদের পক্ষ থেকে কেউ থাকবে। আমি তৈরি। কাগজ ছাড়া, টেলিপ্রম্পটার ছাড়া বিতর্ক করুন। দেখা যাবে তারপর। ব্লকের নেতা হওয়ার যোগ্যতা নেই দেশের নেতা হবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *