বন্ধ বাবুলের গান, জানাল কমিশন

কলকাতা: বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র গান এখনও অনুমোদন করেনি নির্বাচন কমিশন। বিজেপি’র পক্ষ থেকে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের কাছে আবেদন করার কথা জানালেও মঙ্গলবার পর্যন্ত আবেদন করা হয়নি। তাই বাবুল সুপ্রিয়র গান বাজানো যাবে না বলে কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। ফলে আজ বুধবার শিলিগুড়ি ও কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

8f180dc430e6c76289466eabf15b9c3f

বন্ধ বাবুলের গান, জানাল কমিশন

কলকাতা: বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র গান এখনও অনুমোদন করেনি নির্বাচন কমিশন। বিজেপি’র পক্ষ থেকে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের কাছে আবেদন করার কথা জানালেও মঙ্গলবার পর্যন্ত আবেদন করা হয়নি।

তাই বাবুল সুপ্রিয়র গান বাজানো যাবে না বলে কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। ফলে আজ বুধবার শিলিগুড়ি ও কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বাবুল সুপ্রিয়র গান বাজানো যাবে না। যদি কোথাও ওই গান বাজে, তাহলে নির্বাচন কমিশন ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।সেইসঙ্গে প্রধানমন্ত্রীর এদিনের সভার উপর নজর রাখছে কমিশন। তাঁর সভা পুরোপুরি ভিডিওগ্রাফি করার নির্দেশ দেওয়া হয়েছে। শিলিগুড়িতে দার্জিলিং জেলা নির্বাচনী আধিকারিক এবং ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে দক্ষিণ কলকাতার জেলা নির্বাচনী আধিকারিককে ওই নির্দেশ দেওয়া হয়েছে।

কমিশন দেখবে, ওই সভা থেকে কোনওভাবে নির্বাচনী বিধিভঙ্গ করা হচ্ছে কি না। শুধু প্রধানমন্ত্রী নন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ স্টার ক্যাম্পেনারদের সভাও ভিডিওগ্রাফি করার নির্দেশ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীরা যে হেলিকপ্টার ব্যবহার করবেন, তার অনুমতি জেলা নির্বাচনী আধিকারিকের কাছ থেকে নিতে হবে। অনুমতি ছাড়া হেলিপ্যাড ব্যবহার বা হেলিকপ্টার চড়া যাবে না। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী হেলিকপ্টার ব্যবহারের অনুমতি পেয়ে গিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *