জল ভেবে স্যানিটাইজার খেয়ে ফেললেন পুর আধিকারিক! ভিডিও ভাইরাল

জল ভেবে স্যানিটাইজার খেয়ে ফেললেন পুর আধিকারিক! ভিডিও ভাইরাল

9759c6a1801c040057588a6223f363c3

মুম্বই: করোনাভাইরাস পরিস্থিতিতে স্যানিটাইজার এখন ঘরে ঘরে। নিত্য প্রয়োজনীয় জিনিসের তালিকায় প্রথম দিকেই থাকছে সে। লকডাউন পরিস্থিতিতে এমন অনেক ঘটনা সামনে এসেছে যেখানে দেখা গিয়েছে চরণামৃতের মত স্যানিটাইজার খাচ্ছেন অনেকে। অনেকে আবার মদের বোতলে স্যানিটাইজার খেয়ে ভাবছেন অ্যালকোহল সারা শরীর জীবাণুমুক্ত করে দিতে পারে। তবে এবার আর ইচ্ছাকৃত নয়, ভুল করেই স্যানিটাইজার খেয়ে ফেললেন বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের আধিকারিক। জল ভেবে স্যানিটাইজার গলায় ঢেলে ফেলেছেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদ সংস্থার থেকে এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিও দেখা গিয়েছে, বি এম সির বাজেট পেশ হওয়ার সময় সেখানে উপস্থিত যুগ্ম কমিশনার রমেশ পাওয়ার সামনে রাখা জলের বোতল তুলে গলায় ঢালছেন। কিন্তু তরল পদার্থ মুখে পড়তেই তিনি বুঝতে পারেন সেটি জল নয় আদতে স্যানিটাইজার। সঙ্গে সঙ্গে মুখ থেকে সেটি ফেলে জল দিয়ে মুখ ধুতে উঠে যান তিনি। এই ভিডিও এই এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে রমেশের মুখের অঙ্গভঙ্গি দেখে অনেকেই নিজের হাসি চাপতে পারবেন না। তবে স্যানিটাইজার খেয়ে ফেললে শরীর যে অবশ্যই খারাপ হয়ে যেত তা বলাই বাহুল্য। তবে এই ব্যাপারে সংবাদমাধ্যমকে রমেশ জানান, তার সামনে রাখা দুটো বোতল একই রকম দেখতে ছিল। তাই কোনটা জল আর কোনটা স্যানিটাইজার তিনি বুঝতে পারেননি। বক্তৃতা দেওয়ার আগে জল খাওয়ার জন্য বোতল নিয়েছিলেন তিনি। আর সেটাতেই ভুল হয়ে যায়।

উল্লেখ্য, কিছুদিন আগে মহারাষ্ট্রে এক স্বাস্থ্যকেন্দ্রে পোলিও টিকার জায়গায় স্যানিটাইজার খাইয়ে দেওয়া হয়েছিল কয়েক জন শিশুকে। শিশুদের পোলিও খাওয়ানোর বেশ কিছুক্ষণ পর সেই কেন্দ্রের কর্মীদের খেয়াল হয় যে তারা পোলিওর বদলে তাদের স্যানিটাইজার খাইয়ে দিয়েছেন! সঙ্গে সঙ্গে ওই শিশুদের পোলিও টিকা দেওয়া হয়। যদিও তাদের কিছু লাভ হয়নি। পরবর্তী ক্ষেত্রে সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *