বিজেপির ব্রিগেড: ৫৩ লক্ষ টাকায় ভাড়ার ট্রেনে ভরল না একটিও কামরা!

কলকাতা: ব্রিগেড কাঁপাতে ইতিমধ্যেই বাংলার মাটিতে পা রেখেছেন নরেন্দ্র মোদি৷ ব্রিগেড ভরাতে কটা টাকা খরচও করেনি বিজেপি৷ লোক আনতে চার-চারটি ট্রেন ভাড়া করা হলেও ফলাফল সেই ‘শূন্য’৷ সূত্রের খবর, প্রায় ৫৩ লক্ষ টাকা খরচ করে ট্রেন ভাড়া নেওয়া হলেও ভরল না একটা কামরাও! বিজেপি সূত্রে খবর, ঝাড়গ্রাম, লালগোলা, পুরুলিয়া, রামপুরহাটে ট্রেন রওনা দিলেও তাতে সমর্থকদের

cdffd33965c6c2290d32e4c4e0a53bc0

বিজেপির ব্রিগেড: ৫৩ লক্ষ টাকায় ভাড়ার ট্রেনে ভরল না একটিও কামরা!

কলকাতা: ব্রিগেড কাঁপাতে ইতিমধ্যেই বাংলার মাটিতে পা রেখেছেন নরেন্দ্র মোদি৷ ব্রিগেড ভরাতে কটা টাকা খরচও করেনি বিজেপি৷ লোক আনতে চার-চারটি ট্রেন ভাড়া করা হলেও ফলাফল সেই ‘শূন্য’৷ সূত্রের খবর, প্রায় ৫৩ লক্ষ টাকা খরচ করে ট্রেন ভাড়া নেওয়া হলেও ভরল না একটা কামরাও!

বিজেপি সূত্রে খবর, ঝাড়গ্রাম, লালগোলা, পুরুলিয়া, রামপুরহাটে ট্রেন রওনা দিলেও তাতে সমর্থকদের সংখ্যা ছিল খুবই কম৷ জানা গিয়েছেন, ঝাড়গ্রাম থেকে যে বিশেষ ট্রেন ছাড়ে তার একটি কামরাও পুরোপুরি ভরতি হয়নি৷ ভোর ৪টেয় ট্রেন হাওড়ার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও সেসময় লোক হয়নি দেখে ট্রেনের সময়সূচি পিছিয়ে দেওয়া হয়। শেষে সকাল পৌনে সাতটা নাগাদ ট্রেন ছাড়ে। কিন্তু তাতেও মেরেকেটে ১৫০ জন লোক ছিল বলেই জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *