‘এক্সপায়েরি মোদিবাবু টুকলির সরকার চালাচ্ছেন, বিজেপিকে ভোট দেবেন না’

আজ বিকেল: বাংলার সঙ্গে পাঙ্গা নিও না, এক্সপায়েরি বাবু দিল্লি সামলাও। মমতাকে স্পিড ব্রেকারের সঙ্গে তুলনা করেছিলেন, ঘণ্টা পেরোতে না দিয়েই মোদিকে এক্সপায়েরি বাবু বলে হুংকার ছাড়লেন তৃণমূলনেত্রী। এদিন দিনহাটার সভা থেকে সাফ বলেন, টুকলির সরকার চালাচ্ছে মোদি। দেশকে বাঁচাতে হলে বিজেপিকে একটাও ভোট দেবেন না। বিজেপি এখন আয়ুষ্মান ভারত করে ফায়দা তুলতে চাইছে। তার অনেক

6aa1c1a163ecb5790ead75f1846c5db0

‘এক্সপায়েরি মোদিবাবু টুকলির সরকার চালাচ্ছেন, বিজেপিকে ভোট দেবেন না’

আজ বিকেল: বাংলার সঙ্গে পাঙ্গা নিও না, এক্সপায়েরি বাবু দিল্লি সামলাও। মমতাকে স্পিড ব্রেকারের সঙ্গে তুলনা করেছিলেন, ঘণ্টা পেরোতে না দিয়েই মোদিকে এক্সপায়েরি বাবু বলে হুংকার ছাড়লেন তৃণমূলনেত্রী। এদিন দিনহাটার সভা থেকে সাফ বলেন, টুকলির সরকার চালাচ্ছে মোদি। দেশকে বাঁচাতে হলে বিজেপিকে একটাও ভোট দেবেন না।

বিজেপি এখন আয়ুষ্মান ভারত করে ফায়দা তুলতে চাইছে। তার অনেক আঘেই স্বাস্থ্যসাথী প্রকল্প চালু করেছেন মমতা। কেন আয়ুষ্মান ভারতের জন্য ৪০ শতাংশ টাকা দেবে রাজ্য, প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী। একই প্রকল্পের জন্য একস্ট্রা টাকা খরচ সম্ভব নয়। মোদি তো টুকলির সরকার চালাচ্ছেন, এক্সপায়েরি বাবু কথায় কথায় মিথ্যে বলেন, আগের বার ভোটের আগে চা বাগান খুলে দেওয়ার গল্প দিয়ে গিয়েছিলেন, পাঁচ বছরে সেই গল্প গল্পই থেকে গিয়েছে। এবারও প্রতিশ্রুতির ঝুড়ি উপুর করেছেন, থুড়ি মিথ্যের ঝুড়ি। টুকলির সরকারকে বিশ্বাস করবেন না। দিল্লি থেকে বিতাড়িত করুন। এদিনই উত্তরবঙ্গ ও ব্রিগেড থেকে মমতার বিরুদ্ধে আক্রমণ শানান মোদি, বলেনমমতার দিন শেষ। পিসি ভাইপোর পরিবারতন্ত্র বাংলাকে লুট করেছে। এবার এই বাংলাকে বিজেপি বাঁচাবেষ মোদির উত্তরের জবাব দিতে কার্পন্য করেননি তৃণমূল নেত্রী। তাইতো চৌকিদারের নতুন নাম এক্সপায়েরি বাবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *