জন্মদিনেই মনোনয়ন পত্র পেশ জয়াপ্রদার

রামপুর : নিজের জন্মদিনে মনোনয়ন পত্র জমা দিলেন বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়াপ্রদা। বুধবার রামপুর লোকসভা কেন্দ্র থেকে মননোয়ন পত্র জমা দেন সদ্য বিজেপি যোগ দেওয়া এই নেত্রী। উত্তরপ্রদেশের রামপুর লোকসভা কেন্দ্রে সমাজবাদী পার্টির হয়ে দুইবার সাংসদ হয়েছিলেন জয়াপ্রদা। এবার ফের এই আসন থেকেই বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি। এদিন লাল ও সোনালি রঙের শাড়ী পরে

6a152af8a7698ecf8a61d6fd5e90b78c

জন্মদিনেই মনোনয়ন পত্র পেশ জয়াপ্রদার

রামপুর : নিজের জন্মদিনে মনোনয়ন পত্র জমা দিলেন বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়াপ্রদা। বুধবার রামপুর লোকসভা কেন্দ্র থেকে মননোয়ন পত্র জমা দেন সদ্য বিজেপি যোগ দেওয়া এই নেত্রী। উত্তরপ্রদেশের রামপুর লোকসভা কেন্দ্রে সমাজবাদী পার্টির হয়ে দুইবার সাংসদ হয়েছিলেন জয়াপ্রদা। এবার ফের এই আসন থেকেই বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি।

এদিন লাল ও সোনালি রঙের শাড়ী পরে বিজেপির কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন জয়াপ্রদা। মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে মন্দির, মসজিদ ও দরগায় প্রার্থনা করতে যান বর্ষীয়ান এই অভিনেত্রী। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর বছর ৫৭-র জয়াপ্রদা বলেন, বিজেপির প্রার্থীপদ হিসেবে মনোনয়ন পত্র জন্মদিনে জমা দিয়ে পেরে নিজেকে আশীর্বাদধন্য বলে মনে করছি। বিজেপি মতো বড় দলের হয়ে লড়াই করে জেতার ব্যাপারে আশাবাদী তিনি। রামপুর কেন্দ্রে জয়াপ্রদার বিরুদ্ধে প্রার্থী হয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা আজম খান। ২০০৪ সালে এই আজম খানের হাত ধরেই রাজনীতিতে আত্মপ্রকাশ হয়েছিল জয়াপ্রদার। পরবর্তী সময় রামপুর থেকে সমাজবাদী পার্টির টিকিটে দুইবার সাংসদও হয়েছিলেন জয়াপ্রদা। সম্প্রতি আজম খানকে আলাউদ্দিন খিলজির সঙ্গে তুলনা করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *