দেখতে না চাইলেও আপনাকে নামো টিভি দেখাবেই বিজেপি

নয়াদিল্লি: নামো টিভি দেখতে চান না! অথচ আপনার কেবল অপারেটর বা ডিটিএইচ সার্ভিস প্রোভাইডারকে বারবার জানিয়েও চ্যানেল তালিকা থেকে বাদ দেওয়া যাচ্ছেনা নামো টিভির! চ্যানেলটিকে না রাখার ইচ্ছে থাকলেও কিছুই করার নেই। এই যন্ত্রণা থেকে মুক্তি পেতে চায় এমন অনেক মানুষ মুক্তি পাচ্ছে না। তার কারণ একটাই এই চ্যানেল বাদ দেওয়ার জন্য কোনও ‘ডিলিট’ বোতামের

e54980a3ec647e7e1d5aadcb071ab1a7

দেখতে না চাইলেও আপনাকে নামো টিভি দেখাবেই বিজেপি

নয়াদিল্লি: নামো টিভি দেখতে চান না! অথচ আপনার কেবল অপারেটর বা ডিটিএইচ সার্ভিস প্রোভাইডারকে বারবার জানিয়েও চ্যানেল তালিকা থেকে বাদ দেওয়া যাচ্ছেনা নামো টিভির! চ্যানেলটিকে না রাখার ইচ্ছে থাকলেও কিছুই করার নেই। এই যন্ত্রণা থেকে মুক্তি পেতে চায় এমন অনেক মানুষ মুক্তি পাচ্ছে না। তার কারণ একটাই এই চ্যানেল বাদ দেওয়ার জন্য কোনও ‘ডিলিট’ বোতামের ব্যবস্থা নেই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে তৈরি এই চ্যানেল সম্প্রচারিত হচ্ছে গত সপ্তাহ থেকেই। ভারতীয় জনতা পার্টি আপনার চ্যানেল লিস্টে জোর করে ঢুকিয়ে দিয়েছে এবং আপনি বা আপনার কেবল অপারেটর চাইলেও তা মুছতে পারবে না। সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে তাঁর ডিটিএইচ সার্ভিস প্রোভাইডারের নামো চ্যানেল মুছে দেওয়া সংক্রান্ত মেসেজ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। তারপরই বিষয়টি সবার নজরে আসে এবং এর পর ভারতের বিভিন্ন জায়গা থেকে সাধারণ মানুষ নামো চ্যানেল মুছতে চাইলেও তা পারেননি বলেও অভিযোগ আসতে থাকে। অনেকেই আবার এ ব্যপারে টেলিফোন রেগুলেটরি অথোরিটিকে জানিয়েছেন। কিন্তু তারপরেও মেলেনি কোনও ফল। তাই আপনার চ্যানেলের তালিকাতে ব্রাত্য হয়েই থাকবে নামো টিভি। বিষয়টি এভাবেই পরিষ্কার হল যে বিজেপি পার্টি একপ্রকার জোর করে প্রধানমন্ত্রীর ভাষণ ও মিথ্যা প্রতিশ্রুতি শোনাতে চাইছে সেই সাধারণ মানুষেরই অপছন্দের তালিকাতেই রয়েছে নামো টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *