এবার সিপিএমের বিরুদ্ধে নীরব থাকবেন রাহুল, কিন্তু কেন জানেন?

নয়াদিল্লি : বিরুদ্ধে লড়লেও প্রচারে সিপিএমকে নিয়ে একটা কথা বলবেন না বলে জানিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। বৃহস্পতিবার ওয়ানাদে মনোনয়নপত্র জমা দিয়ে রাহুল বলেছেন, সিপিএম এখানে তাঁর বিরুদ্ধে অনেক কথা বলবে, এটা তিনি জানেন। কিন্তু তিনি তাদের বিরুদ্ধে বলবেন না। তাঁর লড়াই বিজেপির বিরুদ্ধে। জানান, উত্তর বা দক্ষিণ ভারত আলাদা নয়, সেই বার্তা দিতেই

9bc1081bd8b671e61b1bb80a52fade81

এবার সিপিএমের বিরুদ্ধে নীরব থাকবেন রাহুল, কিন্তু কেন জানেন?

নয়াদিল্লি : বিরুদ্ধে লড়লেও প্রচারে সিপিএমকে নিয়ে একটা কথা বলবেন না বলে জানিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। বৃহস্পতিবার ওয়ানাদে মনোনয়নপত্র জমা দিয়ে রাহুল বলেছেন, সিপিএম এখানে তাঁর বিরুদ্ধে অনেক কথা বলবে, এটা তিনি জানেন। কিন্তু তিনি তাদের বিরুদ্ধে বলবেন না। তাঁর লড়াই বিজেপির বিরুদ্ধে।

জানান, উত্তর বা দক্ষিণ ভারত আলাদা নয়, সেই বার্তা দিতেই তিনি কেরলে প্রার্থী হয়েছেন। এদিন সকালে তিনি হেলিকপ্টারে পৌঁছন ওয়ানাদে। তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধি রাহুলের একটু আগেই পৌঁছন সেখানে। তারপর যান জেলা নির্বাচন দফতরে। তাঁদের স্বাগত জানাতে ফ্ল্যাগ, ফেস্টুন হাতে হাজির ছিলেন হাজার হাজার কংগ্রেস সমর্থক। ছিল ব্যান্ড পার্টিও। ভিড়ের চাপে ব্যারিকেড ভেঙে আহত হয়েছেন তিন সাংবাদিক। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সপ্তাহেই কংগ্রেস আমেথি ছাড়াও রাহুলের ওয়ানাদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ঘোষণা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *