তৃণমূল নেতাদের বাড়িতে হানা দিলে বোমা পাওয়া যাবে: লকেট

চুঁচুড়া: আপনাদের সমস্ত ধরনের সুবিধা অসুবিধায় আমি ও দলের কর্মীরা পাশে থাকব। বুধবার ব্রিগেড সমাবেশে যাওয়ার সময় অসুস্থ হয়ে মৃত বিজেপির মগরা ওবিসি মণ্ডলের সভাপতি সুজিত ঘোষের বাড়িতে গিয়ে এমনটাই জানালেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, আচমকা যে এরকম একটা অঘটন ঘটবে আমরা তা কল্পনাও করিনি। লকেট চট্টোপাধ্যায় বলেন, উনার ছেলে নাবালক তাই স্ত্রীকে

784047192a58746fbb019fa50e27deae

তৃণমূল নেতাদের বাড়িতে হানা দিলে বোমা পাওয়া যাবে: লকেট

চুঁচুড়া: আপনাদের সমস্ত ধরনের সুবিধা অসুবিধায় আমি ও দলের কর্মীরা পাশে থাকব। বুধবার ব্রিগেড সমাবেশে যাওয়ার সময় অসুস্থ হয়ে মৃত বিজেপির মগরা ওবিসি মণ্ডলের সভাপতি সুজিত ঘোষের বাড়িতে গিয়ে এমনটাই জানালেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

তিনি বলেন, আচমকা যে এরকম একটা অঘটন ঘটবে আমরা তা কল্পনাও করিনি। লকেট চট্টোপাধ্যায় বলেন, উনার ছেলে নাবালক তাই স্ত্রীকে একটা কিছু কাজের ব্যবস্থা করে দিতে পারলে ভালো হয় বলে আবেদন করেছেন। আমরা বিষয়টি নিয়ে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলব।

এদিন সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে লকেট চট্টোপাধ্যায় বলেন, আমাদের সমর্থকরা কোনও দোষ না করেও ২২ দিন ধরে জেল খাটছে। অথচ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতে সমিতির সভাপতির বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র মেলায় পুলিস তাকে গ্রেপ্তার করে। কিন্তু অস্ত্র আইনে অভিযোগ থাকার পরেও তিনি কীভাবে প্রথম দিনেই জামিন পেলেন তা নিয়ে প্রশ্ন তোলেন। হুগলির বিজেপি প্রার্থী বলেন, বিষয়টি নিয়ে আমরা নির্বাচন কমিশনে অভিযোগ জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *